সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ঢাকা অ্যাটাকে’র নতুন পরিকল্পনা

photo-1469950877বিনোদন ডেস্ক : নায়ক আরিফিন শুভর শিডিউল জটিলতার কারণে নতুন পরিকল্পনা করতে হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপঙ্কর দীপনের। আগামী অক্টোবরে ছবির শুটিং পরিকল্পনা থাকলেও শিডিউল-জটের কারণে সেটি শেষ পর্যন্ত গড়াচ্ছে নভেম্বর মাসে। সে সময় পরিচালক দীপন টানা শুটিং করে ছবির পুরো কাজ শেষ করার পরিকল্পনা নিয়ে কাজে নামছেন।

দীপঙ্কর দীপন বলেন, ‘আমরা নির্ধারিত সময়ে ছবির শুটিং শেষ করতে পারিনি। আমাদের পরিকল্পনা ছিল আগামী অক্টোবরের ১৮ তারিখ থেকে ছবির শুটিং করব। কিন্তু নায়কের শিডিউল জটিলতার কারণে আমরা নতুন করে পরিকল্পনা তৈরি করছি। নভেম্বর মাসের শিডিউল পেয়েছি। টানা শুটিং করে আমরা ছবির কাজটি শেষ করব।’

কী শুটিং বাকি আছে—জানতে চাইলে দীপঙ্কর দীপন বলেন, ‘আমাদের মূল ছবির শুটিং শেষ, এখন শুধু কয়েকটি অ্যাকশন দৃশ্য আছে। এ ছাড়া চারটি গান আছে, যেগুলো দেশেই শুটিং করা হবে। আরেকটি গান ছিল, যেটা আমরা এরই মধ্যে দেশের বাইরে শুটিং করে শেষ করেছি। এডিটিংয়ের কাজও এরই মধ্যে আমরা এগিয়ে নিয়েছি। শুটিং শেষ করেই ডাবিংয়ে যেতে পারব।’

এ বিষয়ে নায়ক শুভ বলেন, “ছবির কাজটি ভালো হচ্ছে, অনেক ধরে ধরে কাজটি করছেন পরিচালক, যে কারণে শুটিংয়ের সময় একটু বেশি লেগেছে। ‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য আমার যে শিডিউল দেওয়া ছিল, তা শেষ করা যায়নি। এখন নতুন করে শিডিউল ম্যানেজ করতে হচ্ছে। আশা করছি, নভেম্বর থেকে টানা শুটিংয়ে মধ্য দিয়ে ছবির কাজটি শেষ করা যাবে।”

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন মাহিয়া মাহি। চলতি বছরের শুরুতেই ছবির শুটিং শুরু হয়। এর পর ফেব্রুয়ারিতে ছবির টানা শুটিং হয়। শুভ-মাহি ছাড়া এ ছবিতে আরো অভিনয় করেছেন এ বি এম সুমন, শিপন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: