সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে জঙ্গি বিরোধি কমিটি হয়নি এখনও

map_moulvibazarকুলাউড়া অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশের পরও মৌলভীবাজারে জঙ্গি বিরোধি কমিটি এখনও হয়নি। উপজেলা, পৌর এলাকাও পাড়া-মহল্লায় খোঁজ নিয়ে কোথাও কমিটি গঠনের খবর পাওয়া যায়নি। আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, এ সপ্তাহের মধ্যেই কমিটি গঠন করবেন তারা।

জানা গেছে, গত ২১ জুলাই বৃহস্পতিবারের মধ্যে জেলার সকল উপজেলা ও পৌরসভা এলাকায় কমিটি ঘোষণার কথা ছিলো। আওয়ামী লীগ ও ১৪ দল নেতাদের এমন নির্দেশনা দেয়া ছিলো।

কিন্তু, মৌলভীবাজার সদর, পৌরসভা, শ্রীমঙ্গল উপজেলা, পৌরসভা, কুলাউড়া উপজেলা, পৌরসভা, কমলগ্ঞ্জ উপজেলা, পৌরসভা, রাজনগর উপজেলা, বড়লেখা উপজেলা, পৌরসভায় এখনও জঙ্গি বিরোধি কমিটি করা হয়নি।

এ ব্যাপারে মৌলভীবাজার জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদের কাছে জানতে চাইলে তিনি জানান, ঢাকা থেকে চিঠি হাতে পেতে বিলম্ব হয়েছে এ জন্য সকল উপজেলা পৌরসভা ও ইউনিয়নে সময়মত চিঠি পৌঁছাতে না পারায় নির্দেশনার তারিখ অনুযায়ী কমিটি করা সম্ভব হচ্ছে না। তবে দুই তিন দিনের মধ্যে সকল উপজেলার কমিটি ঘোষনা করা হবে।

এ ব্যাপারে জানতে কুলাউড়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু, শ্রীমঙ্গল পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, কুলাউড়া পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. খোরশেদ আলী ও বড়লেখা পৌর আ’লীগের সভাপতি আব্দুল আহাদ এর সাথে যোগাযোগ করা হয়। তারা জানিয়েছেন, এ সপ্তাহের মধ্যে করবেন আবার কেউ বলেন দু’তিন দিনের মধ্যে মতবিনিময় করে কমিটি করবেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: