সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আটকে গেল ডেসটিনির রফিকুল আমীন ও হোসেনের জামিন

full_366097169_1469943299নিউজ ডেস্ক : আটকে গেল ডেসটিনির দুই শীর্ষ কর্তার জামিন। মুদ্রা পাচারের দুই মামলায় ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীন ও ডেসটিনি-২০০০ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের জামিন ১১ অগাস্ট পর্যন্ত স্থগিত করেছে আপিল বিভাগ।

তাদের দুজনকে হাই কোর্টের দেওয়া জামিনের বিরুদ্ধে দুর্নীতি দমন কশিমনের (দুদক) করা আবেদনের প্রেক্ষিতে প্রধান বিচারপতি এস কে সিনহা নেতৃত্বাধীন পাঁচ সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেয়।

আপিল বিভাগের এই আদেশের ফলে রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেন আপাতত মুক্তি পাচ্ছেন না বলে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান জানিয়েছেন।

তিনি জানান, জামিন ১১ অগাস্ট পর্যন্ত স্থগিত করে ওই সময়ের মধ্যে নিয়মিত লিভ টু আপিল করতে বলেছে আপিল বিভাগ। ওই দিন বিষয়টি আবার আদালতের তালিকায় আসবে।

ডেসটিনির দুই কর্মকর্তার পক্ষে শুনানিতে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার আজমালুল হোসেন কিউসি।

গত ২০ জুলাই হাই কোর্টের একটি দ্বৈত বেঞ্চ ওই দুই মামলায় রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেনের পাসপোর্ট নিম্ন আদালতে জমা রাখার শর্তে জামিন মঞ্জুর করেছিল।

প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা পাচার ও আত্মসাতের অভিযোগ এনে ২০১২ সালের ৩১ জুলাই রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে রাজধানীর কালাবাগান থানায় এই দুই মামলা দায়ের করে দুদক।

দুই আসামি ২০১২ সালের ১১ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত তা না মঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: