সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের মানববন্ধন

0f21adb2-2289-43a3-8acb-743807bafb29গোলাপগঞ্জ প্রতিনিধি:: দেশব্যাপী হত্যা, নৈরাজ্য ও জঙ্গিবাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় গোলাপগঞ্জ চৌমুহনীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি হুমায়ুন কবির রুবেলের সভাপত্বিতে ও সহ সভাপতি আদিল ওয়াহিদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহিন আহমদ খাঁন, সমাজসেবক আমিনুল ইসলাম আমিন, সার্ক ইয়ুথ এসোসিয়েশন বাংলাদেশের সমন্বয়ক ও ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিলেট জেলার সভাপতি মোঃ সাদিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইদ্রিছ আলী, সহ- সভাপতি খয়রুল ইসলাম কামরুল, দৈনিক যুগান্তরের গোলাপগঞ্জ সংবাদদাতা হারিছ আলী, তরুণ সমাজসেবী সুমন আলী, স্বপ্ন রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আরাফাত হোসেন রাহেল, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইদ আহমদ, দপ্তর সম্পাদক জয় রায় হিমেল।

এ ছাড়াও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধুরী, সাংবাদিক জাহেদ আহমদ, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল গাফফারসহ ক্লাবের নের্তৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: