সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুক থেকেই নাফিসার বাগদান

full_995925773_1469902790বিনোদন ডেস্ক:: দিনটি ছিল ৫ ফেব্রুয়ারি ২০১৫। নাটক, মডেলিং উপস্থাপনা—কত কাজ নিয়েই তো নাফিসা কামালকে ব্যস্ত থাকতে হয়। তাই ভক্তদের সব ম্যাসেজ পড়াও হয় না।

কিন্তু সেদিন হঠাৎ ফ্যান পেজে পাঠানো একটি সাধারণ ম্যাসেজে চোখ আটকে যায় ছোট পর্দার তারকা নাফিসার। পাঠিয়েছিলেন সৈয়দ আসিফ হোসেন নামের এক ভক্ত। ম্যাসেজটি অসাধারণ মনে হলো তার কাছে। এরপর টুকটাক কথা বলা শুরু। কয়েক দিনের মাথায় ফেসবুকে বন্ধু হিসেবে নাফিসা যুক্ত করে নেন আসিফকে।

এরপর দুজনের প্রেম। বছর গড়িয়ে এসে এবার হয়ে গেল তাদের বাগদান। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর উত্তরার একটি পার্টি সেন্টারে উভয় পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সম্পূর্ণ হয়।

এই নাটকীয় ঘটনা সম্পর্কে নাফিসা কামালের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘সব সময় ভক্তদের পাঠানো ম্যাসেজ পড়া হয় না’। ওই দিন দু-একটি ম্যাসেজ চেক করতে গিয়েই আসিফের ম্যাসেজটা চোখে পড়ে। দেখলাম আসিফ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। এরপর কথাবার্তা বলতে বলতেই একটা সময় সম্পর্কে জড়িয়ে পড়া।

তারকারা তো একটু সময় নিয়ে বিয়ের পিঁড়িতে বসেন। কিন্তু এ ক্ষেত্রে একটু তাড়াহুড়ো হয়ে গেল না?

নাফিসার উত্তর, ‘বেশ কিছুদিন ধরেই বাসা থেকে বিয়ের জন্য বলা হচ্ছিল’। দেখলাম আসিফ নিজেই সম্পর্কের প্রতি সিরিয়াস। সংসার করার মতো গোছানো একটা মানুষ মনে হয়েছে তাকে। তাই আর সময় নিলাম না।

এখন থেকে মিডিয়ায় কাজের পরিধি কমিয়ে দেওয়ার কথাও জানালেন নাফিসা। তিনি বলেন, ‘ছেলেপক্ষ থেকে মিডিয়ায় কাজের ব্যাপারে কোনো বিধিনিষেধ নেই’। সংসারে সময় দেওয়ার জন্য নিজ থেকেই কম কাজ করার সিদ্ধান্ত নিয়েছি আমি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: