সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ডাকাত আতংক

amardesh_11বিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথে ডাকাত আতংক বিরাজ করছে। বিশ্বনাথে ডাকাত প্রবেশ করেছে এমন খবরে শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাত আতংক বিরাজ করে। এসময় বিভিন্ন গ্রামের মসজিদের মাইকে এলাকাবাসীকে সতর্ক করে মাইকিং করা হয়। আর ডাকাত প্রতিরোধে এলাকার মানুষ রাত জেগে পাহারা দেন।

উপজেলা রাউতরগাঁও গ্রামের আখতার হোসেন বলেন, রাতে থানা থেকে ফোন করে আমাদের বলা হয় অলংকারী এলাকা দিয়ে ডাকাত প্রবেশ করেছে। তাই ডাকাত প্রতিরোধে আমরা রাস্তায় পাহাড়া দিচ্ছি। রাউতরগাঁও, লালটেক, ছোটখুরমাসহ বিভিন্ন গ্রামের মসজিদের মাইকে বিষয়টি এলাকাবাসীকে জানিয়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান।

দৌলতপুর গ্রামের রাসেল আহমদ বলেন, আমাদের ইউপি চেয়ারম্যানের কাছ থেকে জানতে পারি এলাকায় ডাকাত প্রবেশ করেছে। তাই আমারা রাত জেগে পাহারা দেই।

অলংকারী ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল বলেন, রাতে থানা ওসি সাহেব ডাকাত প্রবেশের বিষয়টি আমাদের জানালে এলাকাবাসী পক্ষ থেকে রাত জেগে পাহারা বসানো হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আব্দুল হাই সাংবাদিকদের বলেন, এলাকায় ডাকাত প্রবেশের বিষয়টি আমার জানা নেই। তবে ডাকাত প্রতিরোধে এলাকায় পুলিশের টহল অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: