সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের থানা পর্যায়ের সন্ত্রাসবিরোধি কমিটি গঠনের নির্দেশ

01. daily sylhet syljet news2নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগের জেলা ও থানা পর্যায়ে সন্ত্রাসবিরোধি কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন ডিআইজি মো. মিজানুর রহমান পিপিএম। তিনি গ্রাম পুলিশকে আরও সক্রিয় হওয়ার আহ্বান জানিয়েছেন।

শনিবার (৩০ জুলাই) বিকেলে সিলেট জেলা পুলিশ লাইন্সে শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে সিলেট জেলা পুলিশ সন্ত্রাস ও জঙ্গি বিরোধি সমাবেশের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজানুর রহমান, পিপিএম বলেন, সিলেট বিভাগে সন্ত্রাস ও জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়া হবে না। তিনি সন্ত্রাস ও জঙ্গি বিরোধী অভিযান অব্যাহত রাখার নির্দেশ দেন।

জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদরের উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. নজরুল ইসলাম, সিলেট জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সিলেটের সভাপতি মাওলানা নাছির উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন সিলেটের সহকারি পরিচালক শাহ্ মো. নজরুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরী।

এসময় সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দ, সিলেট জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও ইন্সপেক্টর তদন্ত, বিভিন্ন থানা হতে আগত কমিউনিটি পুলিশিং এর সদস্য, গ্রাম পুলিশের দফাদার, চৌকিদারসহ সিলেট জেলা পুলিশের বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, পূণ্যভূমি সিলেটের সকল নাগরিকের নিরাপত্তা ও নির্বিঘœ জীবনযাপনের লক্ষ্যে সিলেট জেলা সকল প্রকার আইনগত সেবা প্রদান করতে জেলা পুলিশ বদ্ধপরিকর। তিনি চলমান সন্ত্রাস ও জঙ্গি বিরোধি বিভিন্ন অভিযানে নিহত ও আহত পুলিশ সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: