সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশ ও জাতির কল্যাণ মাথায় রেখে কাজ করা উচিত : শাল্লায় সুরঞ্জিত

13875117_833527596749424_1975703824_nহাবিবুর রহমান হাবিব, শাল্লা:: সুনামগঞ্জের শাল্লা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত ৪ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা সভায় ৩০ জুলাই শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথির বক্তৃতায় সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের নির্বাচিত জনপ্রিয় সংসদ সদস্য , বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, আইন, বিচার ও সংসদ বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত (এমপি) প্রধান অতিথির ভাষনে জনতাকে লক্ষ্য করে বলেন, অসুস্থতার কারণে আপনাদের মাঝে দীর্ঘদিন ধরে আসতে পারি নাই। রাজনীতি একটা সংস্কৃতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি আজ আমাদের মাঝে নেই, সামাদ সাবও নেই, এ পৃথিবী ছেড়ে আমিও একদিন চলে যাবো। জন্মিলে মরিতে হবে, অমর কে কোথা রবে, মৃত্যুর মাধ্যমেই মানুষের জীবনের পরিসমাপ্তি ও পরিপূর্ণতা ঘটে, রয়ে যাবে কর্মফল। আমার বন্ধুরা, আমরা যে দল করিনা কেন দেশ ও জাতির কল্যাণ মাথায় রেখে কাজ করা উচিত।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহিম চন্দ্র দাসের সভাপতিত্বে, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি বিশ্বজিত চৌধুরী নান্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-আমিন চৌধুরী, অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন দিরাই উপজেলার বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামীলীগ নেতা ওসমান খাদেম (পার্সী) চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছাত্তার মিয়া, নবনির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে থেকে বাহাড়া ইউ/পি’র চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, শাল্লা ইউনিয়ন পরিষদের বিদায়ী চেয়ারম্যান আবুল লেইছ চৌধুরী।

মঞ্চে আরও উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম আসিফ বিন ইকরাম, শাল্লার থানা অফিসার ইনচার্জ মোঃ বজলার রহমান, শাল্লা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ, নবনির্বাচিত হবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, শাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান চৌধুরী (ফুল মিয়া), আটগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাসেম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক অলিউল হক, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মোহাম্মদ দুলাল।

এছাড়া সভায় হবিবপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের সম্পাদক কৌশিক চন্দ্র দাস, যুবলীগ নেতা ফেনি ভূষন সরকার, আব্দুস সালাম সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শাল্লা ডিগ্রী কলেজে বি.এস.এস (পাস) কোর্সের পরীক্ষা কেন্দ্র স্থাপন করায় শাল্লা ডিগ্রী কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ মহোদয় ফুলের তুরা দিয়ে মাননীয় সংসদ সদস্যকে শুভেচ্ছা জানান।

বর্ষিয়ান রাজনীতিবিদ জনপ্রিয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত মহোদয় জনতার নিকট আর্শীবাদ চেয়ে আরো বলেন জীবন মৃত্যু সৃষ্টিকর্তার হাতে আমি চিন্তিত ছিলাম শিক্ষার জন্য ইতিমধ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান করতে পেরেছি। দিরাই শাল্লার রাস্তার কাজও এগিয়ে চলছে দ্রুত গতিতে, আপনারা আমার জন্য আশীর্বাদ করবেন। আমি যেন আপনাদের বিভিন্ন দাবী পূরণ করতে পারি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: