সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে মাদকসহ আটক ২

d1e8957d-70e8-4a28-b978-3efe8d5b1a65গোয়াইনঘাট প্রতিনিধি::
সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ বিপুল পরিমাণ আমদানী নিষিদ্ধ মাদকসহ ২ ব্যক্তিকে আটক করেছে। দেশব্যাপি জঙ্গিবাদ, সন্ত্রাসী, মাদকসহ অপতৎপরতার বিরোদ্ধে জেলা পুলিশ নির্দেশিত চলমান অভিযানের অংশ হিসেবে গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ দেলওয়ার হোসেন, ওসি তদন্ত জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশসহ শুক্রবার উপজেলার তোয়াকুল ও নন্দিরগাঁও ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮০ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ ২ জনকে আটক করে।

ধৃতরা হল নন্দিরগাঁও ইউনিয়নের আঙ্গারজুর গ্রামের মৃত তাফির আলীর ছেলে গিয়াস উদ্দিন ও একই ইউনিয়নের মানাউরা গ্রামের ইনসান আলীর ছেলে এলোয়ার হোসেন।

ঘটনায় গোয়াইনঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং ২৬ তারিখ ৩০(৭)২০১৬ ইং। অফিসার ইনচার্জ মোঃ দেলওয়ার হোসেন জানান আইসশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও জঙ্গিতৎপরতা রোধে পরিচালিত অভিযানের আওতায় এসব অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও অপরাধীদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সিলেট পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান জঙ্গিতৎপরতা, নাশকতা রোধসহ অপরাধ দমনে জেলা পুলিশ জিরো ট্রলারেন্স নীতিতে অটল রয়েছে। ভাবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি এ অভিযানে নেতৃত্তদানকারী সকল পুলিশ অফিসারদের ধন্যবাদ জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: