সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজিবি স্কুল এন্ড কলেজে কৃতিশিক্ষার্থী সংবর্ধনা

15f4f09f-da1f-4372-b286-a2bde1f18b06বর্ডার গার্ড বাংলাদেশ-এর সিলেট সেক্টর-এর কমান্ডার ও বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির চেয়ারম্যান কর্ণেল মো. আব্দুল্লাহ-আল-মামুন (পিএসসি) বলেছেন, শিক্ষার্থীদের সুশিক্ষিত ও সুনাগরিক হিসেবে গড়ে ওঠতে ছাত্রজীবনের মূল্যবান সময়কে অবশ্যই কাজে লাগাতে হবে।
ছাত্রছাত্রীদের শুধু পড়লেই হবে না বরং লেখাপড়াকে উপভোগ করে ভবিষৎ স্বপ্ন বাস্তবায়নে নিজস্ব মেধাকে কাজে লাগিয়ে উন্নত চিন্তা-চেতনার অধিকারী হতে হবে।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য শিক্ষক, অভিভাবকবৃন্দকে আরো যত্মবান হওয়া উচিত এবং জিপিএ-৫ ও বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা প্রদানের মাধ্যমে লেখাপড়ায় মনোযোগী ও উৎসাহী করার প্রয়োজন রয়েছে। কারন জীবনে প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জনের লক্ষ্যে উৎসাহ-উদ্দিপনা, অধ্যবসায় ও পরিশ্রম ছাত্রজীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের পিএসসি ও জেএসসি পরীক্ষা ২০১৫-তে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

বিজিবি সিলেট সেক্টর সদর দপ্তরের মাল্টিপারপাস শেডে শনিবার সকালে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫ বিজিবি সিলেটের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার (পিএসসি, জি)। সিনিয়র শিক্ষক নিখিল রঞ্জন মজুমদারের পরিচালনায় অভিভাবকবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন মো. আব্দুল জলিল, মো. নুরুজ্জামান। সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মোছা. শারমিন সুলতানা ও অনিন্দিতা দাশ নিশি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের ধর্মীয় শিক্ষক মো. ফরিদ আহমদ ও গীতা পাঠ করেন গণিতের প্রভাষক নিখিল রুদ্র পাল। বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের পিএসসি ও জেএসসি পরীক্ষা ২০১৫ এ জিপিএ-৫ প্রাপ্ত ও বৃত্তিপ্রাপ্ত প্রায় দু’শতাধিক শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: