সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনয়ে সুযোগ দেয়ার নামে ‘দিনের পর দিন ধর্ষণ’

148566_1নিউজ ডেস্ক: সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে এক তরুণী মডেলকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে কলকাতায় গ্রেপ্তার করা হয়েছে এক অভিনেতা-চিত্রগ্রাহককে।

ওই নবাগতা অভিনেত্রীর অভিযোগ, পরিচালকদের পাঠাতে হবে বলে তার বেশ কিছু খোলামেলা ছবি তুলে রেখেছিলেন অনিকেত দাঁ নামের ওই অভিনেতা।

ওই ছবিগুলোই পরে অনিকেতের ব্ল্যাকমেলের হাতিয়ার হয়। কথা না শুনলে ছবি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ চলতে থাকে।
শেষ পর্যন্ত গতকাল শুক্রবার রাতে রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। গভীর রাতে অনিকেতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই তরুণী জানান, মাস চারেক আগে ওই যুবকের সঙ্গে তার আলাপ হয়। দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। অনিকেত তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিনয়ের সুযোগ পাইয়ে দেবেন। সেই জন্য তার ছবি তোলেন অনিকেত।

অভিযোগ, সেই সময়ই অনিকেত তার বেশ কিছু ‘অশ্লীল’ ছবিও তোলেন। পুলিশের কাছে ওই তরুণী দাবি করেছেন, ভয় দেখিয়ে অনিকেত তার রানিকুঠির ফ্ল্যাটে যেতে বাধ্য করতেন। সেখানেই দিনের পর দিন ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ তরুণীর।

পুলিশ সূত্র অবশ্য জানাচ্ছে, ওই অভিনেত্রীর সঙ্গে অনিকেতের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু সম্প্রতি টালিগঞ্জের কোনো এক প্রডিউসারের সঙ্গে ওই অভিনেত্রীর ঘনিষ্ঠতা তৈরি হওয়ায় দু’জনের সম্পর্কে চিড় ধরে। দিন কয়েক আগে প্রকাশ্য রাস্তায় দু’জনের ঝগড়াও হয়।

পুলিশের কাছে অনিকেতের পাল্টা দাবি, ওই অভিনেত্রী স্বেচ্ছায় তার ফ্ল্যাটে আসতেন এবং দু’জনের মধ্যে পরস্পরের সম্মতিতেই শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল। অনিকেতের বক্তব্য সম্পর্কে ওই অভিনেত্রীর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এ ব্যাপারে কিছু বলব না।’

সূত্র: আনন্দবাজার পত্রিকা

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: