সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাজ মঞ্জিলের মালিকের স্ত্রী কারাগারে

ntho_pic-550x328নিউজ ডেস্ক : রাজধানীর কল্যাণপুরের ‘জাহাজ বিল্ডিং’ এর বাড়ীর মালিকের স্ত্রী মমতাজ পারভীনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।
শনিবার মিরপুর মডেল থানার উপপরিদর্শক বজলার রহমান আটক মমতাজ পারভীনকে আদালতে হাজির করেন। কিন্তু এদিন মমতাজের পক্ষে রিমান্ডে আবেদন না থাকায় ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন তাকে কারাগারে পাঠানোর আদেশ। এদিন মমতাজ পারভীনের পক্ষে তার আইনজীবী জামিনের আবেদন করলে বিচারক আগামী ১ আগষ্ট জামিন শুনানির জন্য দিন ধার্য করেছেন।
জঙ্গিদের তথ্য যাচাই-বাচাই না করে বাড়ি ভাড়া দেয়ার অভিযোগেফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় তাকে গ্রেফতার দেখিয়ে গত ২৭ জুলাই আদালতে হাজির করলে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একই অভিযোগে ২৮ জুলাই বাড়ির মালিকের ছেলে মাজহারুল ইসলামকেও দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।
এদিকে কল্যাণপুরে জঙ্গিদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় ১৯ সেপ্টেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।
গত বৃহস্পতিবার মামলার এজাহার ঢাকা সিএমএম আদালতে পৌঁছানোর পর মহানগর হাকিম মো. সাজ্জাদুর রহমান পুলিশ প্রতিবেদন দেওয়ার তারিখ নির্ধারণ করেন।
এরআগে বুধবার রাতে মিরপুর মডেল থানার পরিদর্শক মো. শাহজাহান আলম বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনের ৬(২), ৮, ৯, ১০, ১২ ও ১৩ ধারায় মামলা করেন।
উল্লেখ্য, রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের ‘জাহাজ বিল্ডিং’ ওই বাড়ীতে গত ২৬ জুলাই ভোর রাতে পুলিশ ওই বাড়ির পঞ্চম তলায় অভিযান চালায়। অভিযানে ৯ সন্দেহভাজন জঙ্গি মারা যায়। হাসান নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থা আটক করে পুলিশ। পালিয়ে যায় একজন। এরপর ওই বাড়ীর মালিকের স্ত্রী মমতাজ পারভীনকে আটক করে পুলিশ। তার স্বামীর নাম আতাহার উদ্দিন আহমেদ। ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য না নেওয়া ও পুলিশের কাছে ভাড়াটিয়া সম্পর্কে তথ্য গোপন করার অভিযোগ করেছে পুলিশ।
এর আগে গুলশানের হলি আর্টিজানে হামলাকারী জঙ্গিদের বাড়ীর মালিক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. গিয়াস উদ্দিন আহসানসহ ৪ জন আটক হন। বর্তমানে তারা ৮ দিনের রিমান্ড শেষে কারাগারে রয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: