সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় চুরির ঘটনায় আটক যুবককে থানা থেকে ছাড়িয়ে নিলেন আ’লীগ নেতা!

01. daily sylhet Barlekha newsবড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরে সোমবার (২৫ জুলাই) দিবাগত রাতে চারটি দোকানে চুরির ঘটনা ঘটে। পৌর শহরের অন্য তিনটি দোকানের মতো উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদের দোকানেও চুরির ঘটনা ঘটে।

এদিকে চুরির ঘটনায় দোকানের ভেতর পাওয়া ছবিসহ একটি মানিব্যাগের বিষয়টি উল্লেখপূর্বক অজ্ঞাতনামাদের আসামী করে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেন ছাত্রলীগ নেতা জুনেদ।

সূত্র জানায়, মঙ্গলবার সকালে ছাত্রলীগ নেতা দোকান খুলে চুরির বিষয়টি নিশ্চিত হন। দোকানের ভিতরে চুরের ফেলে যাওয়া একটি মানিব্যাগ তিনি দেখতে পান। খবর পেয়ে থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় দোকান মালিক জুনেদ মানিব্যাগটি ওসির হাতে তুলে দেন।

সূত্র আরও জানায়, ছাত্রলীগ নেতার দোকানে পাওয়া মানিব্যাগে রক্ষিত ছবি ও এনআইডি কার্ডের সূত্র ধরে পুলিশ সুমন আহমদ নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। দিবাগত রাতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আটককৃত সন্দেহভাজন যুবককে থানা থেকে ছাড়িয়ে নিয়ে যান। তাৎক্ষণিক বিষয়টি জানাজানি হলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ফেসবুকে অনেকেই বিস্ময় প্রকাশ করে নানা মন্তব্য করতে থাকেন। শুরু হয় তোলপাড়। এতে ব্যবসায়ীসহ বিভিন্ন মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এদিকে বুধবার (২৭ জুলাই) সকালে অভিনব প্রতিবাদ হিসেবে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ দোকানে তালা মেরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিনের কাছে চাবি হস্তান্তর করেন। ছাত্রলীগ নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে জানান, চুরির ঘটনায় জড়িত সন্দেহে একজনকে পুলিশ আটক করলেও জনৈক নেতার চাপে তাকে ছেড়ে দেয়ায় চোরচক্রকে প্রশ্রয় দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: