সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে আটক ১০ (আপডেট)

decf95c3-55d5-405b-a82c-8f52d3d37ac4কুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলায় বৃহস্পতিবার রাতে পুলিশের বিশেষ অভিযানে একটি প্রতারক চক্রের ৫ সদস্য এবং বিজিবির পৃথক অভিযানে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ২৯ জুলাই শুক্রবার আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ব্রাহ্মণবাজার থেকে একটি বৈদেশিক মুদ্রা পাচারকারীচক্রের খবর পেয়ে কুলাউড়ার থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএমের নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। পুলিশ অভিযানের টের পেয়ে পাচারকারীচক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় পুলিশ ধাওয়া করে কুমিল্লা জেলার কতোয়ালী থানার মোঃ আবু তাহের (৫৬), সিলেটের গোয়াইনঘাট থানার হেলাল উদ্দিন (৫০), যমোর জেলার কতোয়ালী থানার শাহনাজ পারভীন (৪০), কুলাউড়া উপজেলার ইসলামাবাদ গ্রামের স্বপন মিয়া (২৭) ও সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার কার চালক মোঃ আলী নুর (২৮)কে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে বিশেষ মোড়ানো অবস্থায় একটি বৃটিশ মুদ্রা, নগদ ১ লাখ ৬৩ হাজার টাকা এবং প্রতারণার কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার আটক করা হয়। এঘটনায় কুলাউড়া থানার মামলা (নং- ২৪ তাং-২৮/০৭/১৬ ধারা-৪১৮/ ৪২০/ ৪২৪/ ৪৮৫/ ৪৮৬ দন্ডবিধি) দায়ের করা হয়েছে।

এদিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর সীমান্ত এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ বৃহস্পতিবার রাতে টহলরত অবস্থায় স্থানীয় নসিরগঞ্জ বাজার থেকে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ ৫ চোরাচালানীকে আটক করে। আটককৃতরা হলেন কুলাউড়া উপজেলার সাঢ়িয়ারঘাট গ্রামের মায়া মিয়ার পুত্র মোঃ আব্দুল কুদ্দুছ (১৮), পৌর এলাকার লস্করপুর গ্রামের মোঃ জমশেদ মিয়ার পুত্র মোঃ লিটন মিয়া (২০), মনসুর গ্রামের মোঃ চিনু মিয়ার পুত্র মোঃ লিটন মিয়া (১৮), উত্তর লস্করপুর গ্রামের মৃত মিজান আলীর পুত্র মোঃ লেবু মিয়া (২২) ও কালারায়ের চর গ্রামের মৃত আং মালেকের পুত্র মোঃ আমানুর রহমান (১৮)। এসময় আটককৃতদের কাছ থেকে ১২ বোতল ফেনসিডিল, ২ বোতর ভারতীয় কোরেক্স মদ ও চোরাচালানীদের ব্যবহৃত প্রাইভেট কার আটক করা হয়।
এ ঘটনায় কুলাউড়া থানার মামলা (নং-২২, তাং-২৮/০৭/১৬ ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি) দায়ের করা হয়েছে।

কুলাউড়ার থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শুক্রবার তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তবে প্রতারক চক্রের আরও সদস্য রয়েছে যাদের আটকে পুলিশী অভিযান অব্যাহত আছে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: