সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়েরা যেসব বিষয় সঙ্গীদের থেকে গোপন করে

lifestile-binodon69লাইফ স্টাইল ডেস্ক :: মেয়েদের মনের হদিস নাকি সহজে পাওয়া যায় না। মনের সমস্ত কথাই গোপন রাখতে পছন্দ করেন তারা। এ স্বভাব শুধু বিয়ের আগেই নয়, বিয়ের পরেও তাদের মাঝে রয়ে যায় অভ্যাসটি। এর জন্য অনেক সময় তাদের সঙ্গীকেও নানারকম সমস্যায় পড়তে হয়। তাই আজ দেয়া হলো কোন বিষয়গুলো মেয়েরা নিজ সঙ্গীদের থেকে লুকিয়ে রাখতে পছন্দ করেন।
# শারীরিক সমস্যার কথা মেয়েরা কিছুতেই তার সঙ্গীকে বলতে চান না। তারা মনে করেন, ছোটখাটো শারীরিক সমস্যার কথা সঙ্গীকে বলা মানেই তাদের অকারণে বিব্রত করা হবে।

# পরিবারের ছোটখাটো সমস্যার কথা মেয়েরা তার সঙ্গীকে জানাতে চান না। যদি তার সন্তানের বিষয়েও কোনো সমস্যা হয়, তাহলেও তারা নিজেরাই সেই সমস্যা মিটিয়ে নেয়ার চেষ্টা করেন। একইসঙ্গে তারা তার স্বামী বা সঙ্গীকেও পাশে পেতে চান।

# নিজের কর্মস্থল সম্পর্কে সব কথা সঙ্গীকে সহজে বলতে চান না মেয়েরা।

# যে কোনো সম্পর্কের ক্ষেত্রে টাকা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই মেয়েরা যদি চান, আলাদা একটা ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে, তাহলে তার সঙ্গী বা স্বামী বিষয়টি পছন্দ নাও করতে পারেন। তাই তারা এই বিষয়টি সঙ্গীর থেকে লুকিয়ে রাখেন। সব মেয়ে আলাদা করে কিছু টাকা জমা করে যা সঙ্গীর কাছ থেকে লুকিয়ে রাখে।

# দাম্পত্য জীবনে কাটানো খুব ঘনিষ্ঠ সময়ের ভালো বা খারাপ লাগার কথাও সঙ্গীকে বলতে চান না মেয়েরা। বলা যায় এটা তাদের স্বভাব সুলভ একটা আচরণ। কারণ জন্মগতভাবেই তারা পুরুষদের থেকে একটু বেশি লাজুক প্রকৃতির হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: