সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে দু’দিনব্যাপি অ্যাক্টিভেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত

01. daily sylhet Sunamganj newsসুনামগঞ্জ প্রতিনিধি:
‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ’ এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুর ও দিরাই উপজেলায় অ্যাক্টিভেশন ক্যাম্পেইন-২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ও শুক্রবার দিনভর তাহিরপুর উপজেলা সদর, শ্রীপুর উত্তর, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন এবং দিরাই উপজেলার সরমঙ্গল, রাজানগর ও করিমপুর ইউনিয়নে এই ক্যাম্পেইন করা হয়। কমিউনিটি বেইসড হেলথ কেয়ার (সিবিএইচসি) স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় আয়োজিত এবং জাতীয় পর্যায়ের সামাজিক প্রতিষ্ঠান ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেড-এর সহযোগিতায় এই ক্যাম্পেইন সম্পন্ন করা হয়।

প্রতিষ্ঠানের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক রাজু আহমেদ রমজানের সঞ্চালনায় দুইদিনব্যাপি পৃথকভাবে অনুষ্ঠিত ক্যাম্পেইনে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

জানা গেছে, ক্যাম্পেইনের প্রথম দিনে তাহিরপুর উপজেলার শ্রীপুর বাজারে স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগসহ অন্যান্য সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সরব উপস্থিতিতে এক বিশাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এ সময় শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বদিউজ্জামান মিয়ার সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরেন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য আওয়ামী লীগ নেত্রী হাজেরা বেগম, স্বাস্থ্যকর্মী জুয়েল সেন, স্থানীয় ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামনুর আখঞ্জি, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইমানুর মিয়া, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান, সাহেব আলী, যুবলীগ নেতা শামছুল আলম আখঞ্জি টিটু, দুলাল কান্তি পাল প্রমুখ।

এছাড়া উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে ক্যাম্পেইন চলাকালীন বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ নেতা সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, আমিনুল ইসলাম, দক্ষিণ বড়দল ইউপি চেয়ারম্যান সবুজ আলম প্রমুখ। অন্যদিকে শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত ক্যাম্পেইনে বক্তব্য রাখেন চেয়ারম্যান বিশ্বজিত সরকার, ইউপি সদস্য শাহাবউদ্দিন প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: