সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রযোজককে বিয়ে করলেন মুসাফিরের নায়িকা মারজান

Marzan20160730003052বিনোদন ডেস্ক::
‘মুসাফির’ ছবির নায়িকা মারজান জেনিফা বিয়ে করেছেন। পাত্র একই ছবি প্রযোজক জোবায়ের আলম। তাছাড়া জোবায়ের একটি অনলাইন গণমাধ্যমের সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

দীর্ঘদিন ধরে মারজান-জোবায়েরের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের সূত্রে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তারা। কবে তাদের বিয়ে হয়েছে সেটি নিশ্চিত করে বলতে না পারলেও তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ‘মুসাফির’ ছবির নির্মাতা আশিকুর রহমান।

তিনি বলেন, ‘চলচ্চিত্র পাড়ায় অনেকেই জানেন মারজান জেনিফা এবং জোবায়ের ভাই দু’জন-দু’জনকে পছন্দ করতেন। ‘মুসাফির’ ছবি নির্মাণের সময় সেই পছন্দ ভালোবাসায় রূপ নেয়। সেখান থেকেই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।’

তবে এ বিষয়ে জানতে একাধিকবার মারজান-জোবায়েরকে ফোন করা হলেও তারা ফোন ধরেননি। বিয়ের বিষয়টি সবার সামনে এনেছেন জোবায়ের নিজেই।

শুক্রবার রাত ১০টা নাগাদ জোবায়ের আলম তার ফেসবুক রিলেশনে ‘ম্যারিড ইউথ মারজান জেনিফার’ দেন। সেই স্ট্যাটাসে একাধিক শুভেচ্ছাসূচক মন্তব্য দেখা গেছে। তারমধ্যে ‘মুসাফির’ নির্মাতা আশিকুর রহমান তার ছবির নায়িকা-প্রযোজককে শুভেচ্ছা জানান। প্রতিউত্তরে জোবায়ের ধন্যবাদ জানান।

উল্লেখ্য, ‘মুসাফির’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষিক্ত হন চিত্রনায়িকা মারজান জেনিফার। তার নায়ক ছিলেন আরফিন শুভ। আশিকুর রহমান পরিচালত এ ছবিটি প্রযোজনায় ছিলেন জোবায়ের আলম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: