সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশ আমাকে ফাঁসানোর চেষ্টা করছে: মমতা

full_477907971_1469813544বিনোদন ডেস্ক: আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে তার কোনো যোগই নেই। কয়েকজন পুলিশ অফিসার তাকে ফাঁসানোর চেষ্টা করছেন বলে জানিয়েছেন বলিউড সাবেক আলোচিত অভিনেত্রী মমতা কুলকার্নি।

নাইরোবি থেকে ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এমনই দাবি করেছেন তিনি।

সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, অভিনেত্রী নয়, যোগিনী হওয়ার জন্যই তার জন্ম। ১২ বছর ধরে তিনি প্রায়শ্চিত্ত করছেন। ভিকি গোস্বামীর সঙ্গে সম্পর্ক তার সুনাম নষ্ট করে দিয়েছে।

কিছুদিন আগে খবর বের হয়, মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত মমতা। আন্তর্জাতিক মাদক পাচার চক্রের পাণ্ডা ভিকি গোস্বামীর সঙ্গে মিলে নাইরোবি থেকে মমতা এই ব্যবসা চালান বলে পুলিশের দাবি।

সম্প্রতি ঠাণে পুলিশ মমতার বিরুদ্ধে রেড কর্নার নোটিসও জারি করেছে। কিন্তু মমতা সাক্ষাৎকারে দাবি করেছেন, ১৯৯৫ সাল থেকে ১২ বছর ধরে তিনি শুধু সাধনা আর প্রায়শ্চিত্ত করেছেন।

কিন্তু ভিকির সঙ্গে নাম জড়িয়ে যাওয়ায় তার সম্মানহানি হয়েছে।

বলেছেন, আমি সীতার মতো। সীতাকে কেউ বিশ্বাস করেনি বলে তাকে অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল। রাবণের লঙ্কায় দীর্ঘদিন থাকার ফলে তাঁর মানসম্মান নষ্ট হয়েছিল। আমারও তাই হয়েছে। এই সম্পর্কটায় থাকার ফলে আমার সুনামটাই নষ্ট হয়ে গিয়েছে।

ভিকির সঙ্গে দুবাইয়েই আলাপ মমতার। আগে মমতা দাবি করেছিলেন যে, ভিকির সঙ্গে তার বিয়েও হয়েছিল। পরে ভিকি জানান, তাদের বিয়ে হয়নি।

সাক্ষাৎকারে আবার মমতা জানিয়েছেন, ভিকির সঙ্গে তিনি থাকতেন। তার সঙ্গে বিভিন্ন দেশে ঘুরেছেন। কিন্তু বিয়ে করেননি।

মমতার কথায়, অনেকদিন একসঙ্গে থাকার পর বুঝতে পারছিলাম যে, আমি আর মন থেকে সম্পর্কটা চাইছিলাম না। এখন নাইরোবিতে একটা ফ্ল্যাট ভাড়া নিয়ে একাই থাকি। তবে ভিকি আর আমি এখনও বন্ধু।

মমতা এও জানিয়েছেন, দু’হাজার কোটি টাকার এই চক্রের সঙ্গে তিনি কোনোভাবেই যুক্ত নন। যদি যুক্ত হতেন, তবে তাকে নাইরোবিতে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে হতো না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: