সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাকির নায়েকের ৫০০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি

full_964251321_1469802042আন্তর্জাতিক ডেস্ক: ৫০০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করলেন জাকির নায়েক। ভারতীয় টেলিভিশন চ্যানেল ‘টাইমস নাও’-এর কাছে এ ক্ষতিপূরণ দাবি করেছেন জাকির নায়েক।

ভারতের এই ধর্মবিষয়ক বক্তার আইনজীবীর বরাতে এই তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

চ্যানেলটিকে পাঠানো একটি আইনি নোটিশে অভি‌যোগ করা হয়েছে, টাইমস নাও চ্যানেল জাকির নায়েকের বিরুদ্ধে ‘মিডিয়া ট্রায়াল’ করেছে। মানুষের মন বিষিয়ে তুলতে যা যা করা দরকার, তার সব চেষ্টাই করেছে টিভি চ্যানেলটি। আর এতে জাকির নায়েকের সম্মান ক্ষুণ্ণ হয়েছে। এ জন্য চ্যানেলটির কাছে ৫০০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন এই টিভি বক্তা।

আইনি নোটিশে চ্যানেলটির পরিচালক অর্ণব গোস্বামীকে প্রধান অভিযুক্ত করা হয়। অভিযোগে বলা হয়, উপস্থাপক অর্ণব নায়েকের বিরুদ্ধে মিথ্যা অভি‌যোগ করেছেন। এর ফলে জাকির নায়েকের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

জাকির নায়েকের পক্ষে আইনজীবী মুবিন সোলকার টাইমস নাও চ্যানেলের পরিচালক অর্ণব গোস্বামী, ব্যুরোপ্রধান মেঘা প্রসাদ, প্রধান নির্বাহী বিনাশ কৌল এবং নির্বাহী কর্মকর্তা সুনীল লুলার বিরুদ্ধে নোটিশ পাঠিয়েছেন।

টাইমস অব ইন্ডিয়া জানায়, জাকির নায়েক এখন ভারতের বাইরে অবস্থান করছেন। সম্প্রতি তিনি সৌদি আরব থেকে ভিডিও কন্ফারেন্সে টাইমস নাওয়ের প্রধান অর্ণব গোস্বামীকে চ্যালেঞ্জ করেছেন।

সেখানে তার দাবি, ‘দ্য নিউজ আওয়ার’ অনুষ্ঠানে জাকির নায়েকের বিরুদ্ধে একাধিক আপত্তিকর মন্তব্য করেছেন অর্ণব। যা পুরোপুরি অসত্য। জাকির নায়েক আরো দাবি করেন, প্রতিটা কথার যুক্তি আছে তার কাছে। তিনি অর্ণবকে তার সঙ্গে সরাসরি আলোচনায় বসতেও আহ্বান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: