সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রী-সন্তানের বদলে মাকেই বাঁচালেন তিনি

full_272853292_1469789020অনলাইন ডেস্ক: একদিকে জন্মদাত্রী মা, আরেক দিকে প্রেমময়ী স্ত্রী ও আদরের সন্তান। না, এটা কোনো সিনেমার গল্প নয়। বাস্তবে এই পরিস্থিতিতে পড়েছিলেন এক চীনা ব্যক্তি। শেষ পর্যন্ত তিনি স্ত্রী-সন্তানদের পরিবর্তে মাকেই বেছে নিয়েছিলেন তিনি।

সম্প্রতি চীনের উত্তর-পূর্বের প্রদেশ হেবেইয়ে বন্যা পরিস্থিতির অবনতি ঘটেছে। ওই প্রদেশের দাক্সিয়ান গ্রামের বাসিন্দা গাও ফেংশু পেশায় সজ্জাশিল্পী। গত সপ্তাহে বন্যার পানি গাওয়ের ঘরের ভিতরে প্রবেশ করতে শুরু করলে তিনি দ্রুত ওই গ্রামে তার মায়ের বাড়িতে ছুটে যান তার অবস্থা দেখতে।

মাকে দেখে যখন নিজের ঘরে ফিরে এসেছেন ততক্ষণে তার ঘর পানিতে তলিয়ে গেছে। স্ত্রী ঝাং শিয়াওইয়ান তার বাবার সহযোগিতায় দুই শিশু সন্তানকে নিয়ে কোনোভাবে বাড়ির ছাদে উঠতে সমর্থ হয়েছেন। পরিবারের সদস্যদের অবস্থা দেখে গাও আবার ছুটে যান তার মায়ের অবস্থা দেখার জন্য। মাকে নিরাপদে রেখে বাড়ি ফেরার পর গাও দেখতে পান, দুই সন্তান ও ঘরে থাকা ২ হাজার চীনা মুদ্রা নিয়ে ঝাং শিয়াওইয়ান তার বাবার বাড়িতে চলে গেছেন। তিনি গাওয়ের সঙ্গে সংসার করতে অস্বীকৃতি জানিয়েছেন।

স্থানীয় সংবাদমাধ্যম টাইমসকে গাও বলেছেন, ‘আমার হাতে কোনো সময় ছিল না। আমার মা ও স্ত্রীর মধ্যে দু’জনকে বেছে নেওয়ার মতো সময় আমার ছিল না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: