সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরিশ্রমী পরীমনি

poriii1469788146বিনোদন ডেস্ক : ‘রক্ত’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পরীমনি। শুরু থেকেই সিনেমাটি নিয়ে অনেক বেশি প্রত্যাশা এই নায়িকার। কাঙ্ক্ষিত সাফল্য পেতে পরিশ্রমও করছেন তিনি।

সিনেমাটির গল্পের প্রয়োজনে পরীমনিকে শারীরিকভাবে প্রস্তুতি নিতে হয়েছে। অ্যাকশন দৃশ্যের জন্য কুংফু প্রশিক্ষণ নিয়েছেন তিনি। কলকাতায় শুটিংয়ে যাওয়ার আগে দেশে থাকতেই এ বিষয়ে প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি। ভারতে শুটিং করতে গিয়ে অনেক ঝুঁকিপূর্ণ দৃ্শ্যে ডামি ছাড়াই শট দিয়েছেন বলেও জানা গেছে।

‘রক্ত’ সিনেমায় পরীর এমন নানা পরিশ্রমের গল্প জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, সিনেমায় একটা দৃশ্য আছে। যেখানে হাওড়া ব্রিজ দিয়ে সার্কের ৭ রাষ্ট্রপ্রধান যাবেন, আর খলনায়ক আশীষ বিদ্যার্থি স্পিডবোট নিয়ে গিয়ে ঐ ব্রিজটি বোমা মেরে উড়িয়ে দেবেন। উদ্দেশ্য রাষ্ট্রপ্রধানদের হত্যা করা। পরী এটা দেখে ব্রিজের ওপর থেকে লাফিয়ে পড়বেন। কিন্তু স্পিডবোটটি ধরতে না পেরে বোটের রশি ধরে থাকবেন। এরপর প্রচণ্ড গতিতে বোট ছুটে চলবে। এদিকে পরীর সারা শরীরে প্রচণ্ড গতিতে পানি এসে বারি খাচ্ছে। কিন্তু পরী একবারের জন্যও রশিটি হাত থেকে ছেড়ে দেননি। আর পানিতে জাম্প দেয়া থেকে শুরু করে সব দৃশ্য ডামি ছাড়াই করেছে পরীমনি।

আর এই দৃশ্যটি একবার নয় চারবার করতে হয়েছে। কারণ একবার দৃশ্যটি নেয়া হয়েছে হেলিকপ্টার থেকে, একবার স্টেডি ক্যামে, একবার মাস্টার শর্ট এবং আরেকবার ক্লোজ শর্ট। সারাদিন পরী পানিতে ছিলেন। তারপর রাতের বেলা রা শরীর ব্যথা আর জ্বর। কিন্তু পরদিন ভোর ৬টায় ঠিকই এই জ্বর নিয়ে সেটে এসে হাজির হয়েছেন তিনি। এবং ঐ অবস্থাতেই সেদিন অ্যাকশন দৃশ্যের শুটিংও করেছেন।

ঈদুল আজহায় জাজ মাল্টিমিডিয়া থেকে ‘রক্ত’ সিনেমা ছাড়া আর কোনো সিনেমা মুক্তি পাবে না বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। পরীমনির এই পরীশ্রমকে সম্মান জানাতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছে তারা। দর্শকরা কী সিদ্ধান্ত নেন সেটাই এখন দেখার বিষয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: