সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মায়ের পক্ষে সমর্থন চাইলেন চেলসি ক্লিনটন

photo-1469767910নিউজ ডেস্ক: আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের প্রার্থী হিলারি ক্লিনটনের পক্ষে সমর্থন চেয়েছেন তাঁর মেয়ে চেলসি ক্লিনটন।

স্থানীয় সময় বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের ফিলাডেলফিয়ায় ডেমোক্রেটিক দলের জাতীয় সম্মেলনের বক্তব্যে চেলসি এ আহ্বান জানান।

গত সোমবার ফিলাডেলফিয়া শহরের ওয়েলস ফার্গো সেন্টারে শুরু হয় ডেমোক্রেটিক দলের চার দিনব্যাপী জাতীয় সম্মেলন। গতকাল বৃহস্পতিবার ছিল সম্মেলনের চতুর্থ ও শেষ দিন। এই দিনই বক্তৃতা করেন সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও হিলারি ক্লিনটনের মেয়ে চেলসি।

ডেমোক্রেটিক সম্মেলনে দেওয়া বক্তৃতায় চেলসি ক্লিনটন বলেন, সবাই তাঁকে মায়ের সম্পর্কে প্রশ্ন করে। তাঁর মা কখনোই ভোলে না কাদের জন্য তিনি লড়ছেন।

চেলসি ক্লিনটন আরো বলেন, সম্পূর্ণ হৃদয় দিয়ে তিনি বিশ্বাস করেন, তাঁর মা সবাইকে গর্বিত করবেন।

নিজের বক্তব্য শেষে চেলসি ডেমোক্রেটিক সম্মেলনের মঞ্চে হিলারি ক্লিনটনকে বক্তব্য দেওয়ার আহ্বান জানান।

এর আগে বুধবার তৃতীয় দিনের সম্মেলনে বক্তৃতা করেন বারাক ওবামা। ওই দিনই হিলারি এবারের ডেমোক্রেটিক সম্মেলনে যোগ দেন; বারাক ওবামার সঙ্গে মঞ্চে যোগ দিয়ে চমকে দেন ডেমোক্রেটিক সম্মেলনের দর্শকদের।

গত মঙ্গলবার ডেমোক্রেটিক সম্মেলনের দ্বিতীয় দিনে হিলারি ক্লিনটনকে আনুষ্ঠানিক মনোনয়ন দেওয়া হয়। ওই ভোট গণনার একপর্যায়ে বার্নি স্যান্ডার্স সব ভোট হিলারির পক্ষে দেওয়ার আহ্বান জানান। এরই মধ্য দিয়ে আনুষ্ঠানিক মনোনয়ন নিশ্চিত হয় হিলারির। একই দিন সম্মেলনে বক্তৃতা করেন বিল ক্লিনটন।

এর আগে গত সোমবার ডেমোক্রেটিক সম্মেলনের শুরুতে বার্নি স্যান্ডার্সের সমর্থকদের কর্মকাণ্ড বেশ চোখে পড়ে। তবে মঞ্চে উঠে হিলারির পক্ষে সমর্থন চেয়ে সমর্থকদের আশাহত করেন বার্নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: