সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিকিনি পরে পুলিশের চোর পাকড়াও

kellnar_top1469781190অলাইন ডেস্ক: মিকেইলা কেলনার একজন সুইডিশ পুলিশ অফিসার। অফ ডিউটিতে থাকায় বন্ধুদের সঙ্গে স্টকহোমের একটি পার্কে রৌদ্রস্নান করছিলেন। এ সময় তার পরনে ছিল বিকিনি।

এদিকে ওই সময় এক ব্যক্তি তাদের কাছে ম্যাগাজিন বিক্রি করতে আসে। কিছুক্ষণ পর যখন ব্যক্তিটি চলে যায়, তখন কেলনারেরি একজন বন্ধু বুঝতে পারেন তার মোবাইলটি খুঁজে পাওয়া যাচ্ছে না।

প্রায় সঙ্গে সঙ্গেই ব্যাক্তিটির পেছনে ধাওয়া করে কেলনার। তার সঙ্গে ছিলেন তার অরেকজন পুলিশ অফিসার বন্ধু। দুজন মিলে চোরটিকে পাকড়াও করে পরবর্তীতে ডিউটিরত পুলিশের কাছে সোপর্দ করেন তারা। এ ঘটনার ছবি ইন্টারনেটে প্রকাশের পর পরই তা ভাইরাল হয়ে যায়।

বিকিনি পরে চোর পাকড়াওয়ের ঘটনা সম্পর্কে কেলনার স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি আমার স্বভাব অনুযায়ী কাজ করেছি এবং ওই সময় বেশি কিছু চিন্তা করিনি। আমি যখন চোরটিকে পাকড়াও করে আমার বন্ধুদের দিকে তাকালাম, তখন মনে হলো বিষয়টিতে তারা খুব মজা পেয়েছে। কিন্তু আমি আমার পোশাকের বিষয়টি নিয়ে খুব একটা মাথা ঘামায়নি।’

গত ১১ বছর ধরে পুলিশে কর্মরত আছেন কেলনার। তিনি একজনন নিনজা ওয়ারিয়র। তিনি জানিয়েছেন, যদি তিনি নগ্ন থাকতেন তবুও চোরটিকে পাকড়াও করতেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: