সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরও তিন দেশে শাকিবের ‘শিকারি’

2016_07_29_13_22_31_MQXSt4HUdrWFiTIbUGjTcK5qLFXlNX_originalবিনোদন ডেস্ক :: গেল ঈদে দেশজুড়ে মুক্তি পেয়েছে বাংলাদেশ ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারি’। শাকিব-শ্রাবন্তী জুটির প্রথম ছবিটি দর্শকমহলে বেশ সাড়া ফেলে। ঈদে বাকি তিনটি ছবির সঙ্গে পাল্লা দিয়ে দারুণ ব্যবসা করেছে ‘শিকারি’। আর এবার ভারত ছাড়া আরো তিনটি দেশে একসঙ্গে মুক্তি পাচ্ছে এরইমধ্যে বাণিজ্য সফল ‘শিকারি’।

বাংলাদেশের পর আগামী ১২ আগস্ট ভারতের সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। একই দিনে পৃথিবীর আরও তিনটি দেশে মুক্তি পাচ্ছে ছবিটি। মূলত বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা বাঙালীদের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছে ছবিটির প্রযোজক সংস্থা এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা। তিনি এক টুইট বার্তায় জানিয়েছেন, খুবই আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি, ভারত ছাড়াও একইদিনে ‘শিকারি’ এবার কানাডা, ফ্রান্স ও আমেরিকায় মুক্তি পাচ্ছে’।

ছবিটি প্রচারণায় অংশ নিতে বর্তমানে শাকিব খান কলকাতায় অবস্থান করছেন। দেশটির টিভি, পত্রিকা হাউসগুলো চষে বেড়াচ্ছেন নায়িকা শ্রাবন্তীকে নিয়ে। অন্যদিকে বাংলাদেশে মুক্তি পাওয়ার পর শতাধিক সিনেমা হলে চলছে ছবিটি।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কালকাতার জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: