সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে করিম খুনের ঘটনায় মামলা, আটক ৩

1. daily sylhet atokগোয়াইনঘাট প্রতিনিধি::
গোয়াইনঘাটে মসজিদের জায়গার উপর দিয়ে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। লোমহর্ষক এ খুনের ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। বিক্ষুব্দ গ্রামবাসী এ ঘটনার মূল হোতা অলিউর রহমান ও তার সহযোগীদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ২ নম্বর পশ্চিম জাফলং ইউনিয়নের নিভৃত পল্লী হাতিরখালে গেলে ক্ষুব্ধ মানুষের প্রতিক্রিয়া ও সন্ত্রাসীদের বিরুদ্ধে জনবিক্ষোভ দেখা দেয়। গ্রামের প্রধান ওই মসজিদের মোতাওয়াল্লী, মুক্তিযোদ্ধা, মুরুব্বি, যুবক-কিশোরসহ প্রতিবাদী মানুষ এ ঘটনার মূল হোতা কথিত আওয়ামী লীগ নেতা অলিউর রহমানকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

পরিদর্শনকালে গ্রামের ইসরাক আলী, সফিকুর রহমান, আব্দুন নূর, চেরাগ আলী সহ গ্রামবাসী জানান, মসজিদের পাশ দিয়ে রাস্তা নির্মাণ বিষয়ে বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ দেওয়া হয়েছিল। কিন্তু বিষয়টি নিষ্পত্তি না হওয়ার পূর্বেই এই খুনের ঘটনায় হতবাক ও আতঙ্কিত। এসময় গ্রামবাসী অলিউর-এর অতীতের কার্যকলাপ গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন।

শাহজালাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও স্থানীয় ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব জানান, আতঙ্কে সবাই পালিয়ে গেলে আব্দুল করিমকে একা পেয়ে অলিউর ও তার অপরাপর সঙ্গীরা কুপিয়ে মারাত্মক আহত করে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার এসআই নাছির উদ্দিন জানান, ‘সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলিবর্ষণ করে পুলিশ।’

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি) তদন্ত জাহাঙ্গীর হোসেন সরদার জানান, খুনের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে । এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জন মহিলাকে আটক করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: