সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবি’র শিক্ষক ফোরামের নির্বাচন: সভাপতি- মাহববুবুর, সম্পাদক- মামুনুর

Untitled-1 copyরাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের কার্যনির্বাহী পরিষদ-২০১৬ নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রফেসর কে. বি. এম. মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক প্রফেসর মামুনুর রশীদ। এই নির্বাচনে এক গ্রুপ থেকে একটি সাংগঠনিক সম্পাদক, তিনটি অনুষদ ছাড়া বাকী পদগুলোতে অন্য একটি গ্রুপ নির্বাচিত হয়েছে। ভোট গ্রহন শেষে বিকেল সাড়ে ৫টার দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার প্রফেসর এফ নজরুল ইসলাম।

অধিকাংশ পদে বিজয়ী গ্রুপের প্রার্থীরা হলেন সহ-সভাপতি প্রফেসর মো. হাবীবুর রহমান, প্রফেসর মো. আমিনুল হক, যুগ্ম সম্পাদক ইফতিখারুল আলম মাসউদ, সৈয়দ সরওয়ার জাহান লিটন, কোষাধ্যক্ষ প্রফেসর মো. রেজাউল করিম-২, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. জহুরুল ইসলাম, প্রচার সম্পাদক মো. কুদরত-ই-জাহান, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আব্দুল মান্নান, যুগ্ম তথ্য ও গবেষণা সম্পাদক মো. সোহেল হাসান, সদস্য মো. আব্দুল আলিম, মো. গোলাম সাদিক, দিল আরা হোসেন, এ এন এম জাহাঙ্গীর কবীর, কলা অনুষদের প্রতিনিধি মুহা. আ. হামিদ, চারুকলা অনুষদের মোহাম্মদ আব্দুস সালাম, বিজ্ঞান অনুষদের মো. ছামিউল আলম সরকার এবং সামাজিক বিজ্ঞান অনুষদের মোহাম্মদ হাবিবুল ইসলাম।

অন্যগ্রুপের বিজয়ী প্রার্থীরা হলেন সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুল হাসান খান (মুক্তা), বিজনেস স্টাডিজ অনুষদের মুহাম্মদ মশিহুর রহমান (দুলাল), জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের মো.আরিফুল হাসান (উপল) এবং কৃষি অনুষদের মো. আখতার হোসেন রানা। এদিকে প্রকৌশল অনুষদে মো. আব্দুল মতিন এর কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় সবার মতানৈক্যে নির্বাচিত হন। আর ইনস্টিটিউটে দু’জন প্রার্থী সমান ভোট পাওয়ায় সিনিয়রের ভিত্তিতে এক বছর করে দায়িত্ব পালন করার কথা বলা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: