সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে অভিবাবকদের সাথে মতবিনিময় সভা

13659135_1068611799840850_6708915306098949933_nস্টাফ রিপোর্টার: শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে অভিবাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাইমারি শাখার ২০১৬ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের অভিভাবকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন বিদ্যালয় কতৃপক্ষ। এতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি বিজয় কান্তি ভট্টাচার্য পুষ্প, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরীসহ আসন্ন প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের অভিবাবকরা উপস্থিত ছিলেন।
আসন্ন প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রস্তুতি ও ছাত্রছাত্রীদের পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি করার লক্ষে অভিবাবকদের সাথে এই মতবিনিময় সভার আয়োজন করা হয় বলে ডেইলি সিলেটকে জানান শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী।
বিদ্যালয় সূত্রে জানা যায়, গত বছর এই বিদ্যালয়ের ৫০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে । যার মধ্যে জিপিএ ফাইভ পেয়েছিল ৩০ জন, টেলেন্টপুলে বৃত্তি পেয়েছিল ১২ জন, সাধারণ বৃত্তী পেয়েছিল ৫ জন।
ঐতিহ্যবাহী এই বিদ্যালয়ের প্রাইমারী শাখার দায়িত্বে আছেন সহকারী প্রধান শিক্ষক হিসাবে রনজিত কুমার রায় (রন স্যার), সহকারী শিক্ষক হিসাবে অতিন্দ্র চন্দ্র দেব, রাজলক্ষি পাল, গৌরী রানী সরকার, সেলিনা খানম, বদরুন নেসা চৌধুরী,লিপি রানী দেব, মাহফুজা আক্তার সিদ্দিকা, শাহীনা আক্তার, হাবিবুর রহমান। এ বছর মোট পরিক্ষার্থী ৪৬ জন ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: