সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্যামসাংয়ের গ্যালাক্সি জে২ ২০১৬ বাজারে

Samsung-j220160728204708তথ্যপ্রযুক্তি ডেস্ক:
স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ এখন বাজারে। টারবো স্পিড প্রযুক্তিটি (টিএসটি) এ সেটটি অন্যান্য দিগুণ র‌্যামের ডিভাইস থেকে ৪০ শতাংশ অধিক গতিতে অ্যাপ লোড করতে সক্ষম।

বাংলাদেশে সর্বাধিক বিক্রিত স্মার্টফোন গ্যালাক্সি জে২ ২০১৫ হ্যান্ডসেটের পরবর্তি সংস্করণ হিসেবে স্যামসাংয়ের গ্যালাক্সি জে২ ২০১৬ বাজারে আনা হয়েছে। হ্যান্ডসেটটিকে রি-ইঞ্জিনিয়ার্ড, রি-ডিজাইন্ড এবং রি-লোডেড করা হয়েছে ইন্ডাস্ট্রি প্রথম ফিচার যেমন- যুগান্তকারী উদ্ভাবন টারবো স্পিড প্রযুক্তি (টিএসটি)। যা ডিভাইসটিকে উচ্চতর কার্যক্ষমতা দেবে। এটি স্যামসাং ফোরজি সম্পন্ন স্মার্টফোন রেঞ্জের অন্তর্ভুক্ত।

স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সেংওয়ান ইউন বলেন, স্যামসাং তথা আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার পথ খুঁজি এবং গ্রাহকদের উদ্ভাসিত করতে বদ্ধ পরিকর। স্মার্টফোনের আবির্ভাবের সঙ্গে অ্যাপের ক্রমবর্ধমান ব্যবহার বৃদ্ধি এবং বহুমুখি কাজের প্রয়োজনীয়তার কারণে গ্রাহকরা উচ্চ কার্যক্ষমতা সম্পন্ন ডিভাইসের প্রয়োজনীয়তা অনুভব করে।

তিনি আরো বলেন, টারবো স্পিড প্রযুক্তি যোগ করার মাধ্যমে স্যামসাং ইঞ্জিনিয়াররা একটি বিশাল অগ্রগতি স্থাপন করেছেন। এই প্রযুক্তিটি অপারেটিং সিস্টেমের সর্বোত্তম ব্যবহার এবং ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে গতানুগতির ধারার বাইরে হার্ডওয়্যারের কার্যক্ষমতা নিশ্চিত করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: