সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আহত ফটো সাংবাদিকদের বাসায় কারা কর্তৃপক্ষ ও তদন্ত কমিটি

1d6995bc-6f36-41e1-9836-3398fa164682সিলেট কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকের বাইরে পেশাগত দায়িত্ব পালনকালে কারারক্ষীদের হামলায় আহত ৩ ফটো সাংবাদিকের সাথে তাদের বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাত ও মৌখিক জবানবন্দি নিয়েছেন সিলেটের কারা কর্তৃপক্ষ ও এই ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্যরা ।

বুধবার সন্ধায় আহত ফটো সাংবাদিকদের বাসায় যান সিলেটের ডিআইজি প্রিজন তৌহিদুল ইসলাম, তদন্ত কমিটির সদস্য ময়মনসিংহ কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল ও ঢাকার কাশিমপুর কারাগারের জেলার দেওয়ান তারিকুল ইসলাম। তাদের সাথে ছিলেন সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মাসুদ পারবেজ মঈন।

এসময় তদন্ত কমিটির সদস্যরা আহত সাংবাদিদেরকে ঘটনার লিখিত বক্তব্য জমা দেওয়ার অনুরোধ জানান। এছাড়াও জেল কর্তৃপক্ষ এই ঘটনায় জন্য পুনরায় দুঃখ প্রকাশ করেন এবং আগামীতে উভয় পক্ষের সুন্দর সম্পর্ক বজায় রাখার আশাবাদ ব্যক্ত করেন।

এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাসও তারা প্রদান করেন । জবাবে ফটো সাংবাদিক নেতৃবৃন্দ ও এই ঘটনার সুষ্টু তদত্ত দাবি করে ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করেন এবং ক্ষতিপুরন দেওয়ার দাবি পুন:ব্যক্ত করেন ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ইকবাল মনসুর, সাধারন সম্পাদক আশকার আমীন রাব্বি, নির্বাহী সদস্য হুমায়ুন কবির লিটন, ফটো সাংবাদিক রেজা রুবেল, তানভির আহমদ এবং আহত ৩ ফটো সাংবাদিক যথাক্রমে প্রথম আলোর সিলেটের আলোকচিত্রী আনিছ মাহমুদ, সকালের খবরের আলোকচিত্রী শহিদুল ইসলাম, যুগভেরীর মামুন হোসাইন প্রমুখ ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: