সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জনমত সৃষ্টি হয়েছে: মতিন এমপি

01.-daily-sylhet-Kulaura-news1তারেক হাসান, কুলাউড়াঃ
মৌলভীবাজারের কুলাউড়ায় ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের আয়োজনে বিশ্ববিদ্যালয় হল রুমে ২৮ জুলাই বৃহষ্পতিবার সকাল ১১টায় সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ আব্দুর রউফ এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির সভাপতি ও মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল মতিন। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামছুদ্দোহা পিপিএম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করেছিলেন এবং তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও জঙ্গীবাদ র্নিমূল করে ২০২১ সালের মধ্যে দেশকে বিশ্বের একটি ধনী রাষ্ট্রে পরিনত করবেন। তিনি বলেন ইতিমধ্যে দেশে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধি জনমত সৃষ্টি হয়েছে।

তিনি শিক্ষার্থীদের কে সুশিক্ষায় শিক্ষিত হয়ে জাতি গঠনে গুরুত্বপূর্ন অবদান রাখার আহ্বান জানান। বিশেষ অতিথির বক্তব্যে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামছুদ্দোহা পিপিএম বলেন মেয়েরা একটি গোছানো সংসার সৃষ্টি করতে পারে। তারা যেন সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধি সমাজ গঠনের ভূমিকা রাখেন। সভাপতি তার সমাপনি ভাষনে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধি ভূমিকা রাখার জন্য উপস্থিত সকল শিক্ষাথীদেরকে পরামর্শ দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: