সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘দাবাং ৩’ নিয়ে আসছেন সালমান?

photo-1469683985বিনোদন ডেস্ক: সালমান খান এখন বলিউডের সফলতম তারকা। ‘দাবাং’ ছবিটির চুলবুল পান্ডে চরিত্রটি তাঁর এই মাপের তারকা হয়ে ওঠার পেছনে যে বিশাল ভূমিকা রেখেছে, তা তিনি নিজেও মানবেন। ‘দাবাং’ ও ‘দাবাং ২’ দুটোই দুর্দান্ত সাফল্য পেয়েছিল বক্স-অফিসে। এর পর আরো একটি ছবির প্রত্যাশা তো করতেই পারেন সালমান-ভক্তরা!

এই আশা পূরণ হবে কি না, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল বেশ আগে থেকেই। ‘দাবাং’-এর নির্মাতা আরবাজ খান জানিয়েছিলেন, ‘দাবাং ৩’ তিনি করবেন যদি ভালো চিত্রনাট্য মেলে। অর্থাৎ তিনি ইশারা দিয়েই রেখেছিলেন চিত্রানাট্যের কাজের বিষয়ে।

এরই মধ্যে গুঞ্জনে লেগেছে নতুন হাওয়া। মিড ডের খবরে জানা গেল, চিত্রনাট্য নিয়ে নাকি কাজ প্রায় গুছিয়ে এনেছেন আরবাজ, এমনটাই বলছে কিছু ‘সূত্র’। ‘সুলতান’-এর পর কবির খানের ‘টিউবলাইট’ ছবির কাজ শুরু করবেন সালমান। কাজেই সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই ‘দাবাং ৩’-এর কাজ শুরু হয়ে যেতে পারে।

‘দাবাং’ ও ‘দাবাং ২’ ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছিলেন সোনাক্ষি সিনহা। তবে এই ছবিতে সোনাক্ষিই থাকছেন নাকি নতুন কেউ আসছেন, এ বিষয়ে কিছু জানা যায়নি।

এবারের ঈদে মুক্তি পাওয়া সালমানের ‘সুলতান’ ছবিটি এখনো বেশ ভালোভাবেই চলছে প্রেক্ষাগৃহে। এ বছরের সবচেয়ে সফল ছবি হয়ে উঠবে কি না ছবিটি, তা নির্ধারণ করে দেবে সুপারস্টার রজনীকান্তের ‘কাবালি’ বনাম এই ছবির ব্যবসার হিসাব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: