সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে দিবালোকে দু’বাড়িতে দুর্ধর্ষ চুরি, রাতে এক বাড়িতে ডাকাতি

2015_08_28_22_50_35_aKMLzkszkRfIrV2SfZaIAlHNURFGYp_originalকুলাউড়া অফিস:
মৌলভীবাজারের কমলগঞ্জে দিবালোকে দুটি বাসায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। রাতে এক বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।। ডাকাতের ধারালো অস্ত্রের কূপে গৃহকর্তা আহত হয়েছেন।

২৭ জুলাই বুধবার দুপুরে শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামে ব্যবসায়ীর বাসায় দরজার তালা ভেঙ্গে, ২৬ জুলাই মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানার অদূরে এক স্কুল শিক্ষিকার বাসায়, দুর্ধর্ষ চুরি এবং মঙ্গলবার দিবাগত রাতে পতনউষার ইউনিয়নের ধোপাটিলা গ্রামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়।

জানা যায়, মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানার অদূরে কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ব্রজমনি সিনহার বাসার জানালার গ্রীল কেটে চোর চক্র ঘরের আলমারী ভেঙ্গে এক ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এসময় শিক্ষিকা ব্রজমনি সিনহা স্কুলে ছিলেন। মঙ্গলবার দিবাগত রাতে পতনউষার ইউনিয়নের ধোপাটিলা গ্রামের ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে ডাকাতদল প্রবেশ করে তাকে (ব্যবসায়ীকে) দা দিয়ে কূপিয়ে আহত করে দ’ুটি মোবাইল ফোন ও নগদ অর্থ লুটে নেয় ডাকাত দল। বুধবার দিনদুপুরে শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামে ব্যবসায়ী নিয়াজ আহমদের বাসার দরজার তালা ভেঙ্গে চোর চক্র ঘরের ভিতরে প্রবেশ করে সবগুলো কক্ষের আলমারী, ড্রয়ার তছনছ করে নগদ ৮৫ হাজার টাকা ও সাড়ে ৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ মূল্যবান সামগ্রী লুটে নেয়।

ব্যবসায়ি নিয়াজ আহমদ জানান, তিনি স্ত্রীকে নিয়ে মৌলভীবাজার যাওয়ার পর দুপুরের পর তার বাড়িতে এ দুঃসাহসিক চুরি সংঘটিত হয়। তিনটি ঘটনায় নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট হয়েছে। গত দুই দিনে দিনে দুপুরে দুটি বাড়িতে দুঃসাহসিক চুরি ও রাতে একটি বাড়িতে ডাকাতিসহ একজনকে আহত করার ঘটনার পর আতঙ্কিত হয়ে পড়েছেন কমলগঞ্জবাসী। মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, ঘটনার কথা তিনি শুনেছেন। তিনি ঘটনাস্থলগুলো পরিদর্শনে আসছেন। পুলিশ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে বলেও তিনি জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: