সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নব্বই দশকের নায়িকা সোনিয়া এখন লন্ডন প্রবাসী গৃহবধু

soniya20160728143033বিনোদন ডেস্ক: ঢাকাই ছবির নব্বই দশকের ব্যস্ত নায়িকাদের কাতারে ছিলেন সোনিয়া। তার অভিনীত বেশ কিছু ছবি ছিল ব্যবসা সফল। মোট ৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন। অমর নায়ক সালমান শাহ, বাপ্পারাজ, রিয়াজসহ প্রথম সারির নায়কদের নায়িকা হয়েও অভিনয় করেছেন সোনিয়া। চলচ্চিত্রের পাশাপাশি তিনি নাটকেও অভিনয় করতেন।

soniya

কিন্তু প্রায় দশ বছর ধরে সব ধরনের অভিনয়ের বাইরে তিনি। খোঁজ নিয়ে জানা গেছে, সোনিয়া এখন লন্ডন প্রবাসী। সেখানেই তিনি চিরায়ত বাঙালি নারীর মতো সংসার আগলে সংসারী হয়েছেন। পাশাপাশি স্থানীয় বাঙালি কমিউনিটির মাধ্যমে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত আছেন।

soniya

সেখানে তিনি হাসি নামেই সবার কাছে পরিচিত সোনিয়া। কয়েক বছর আগে বিয়ে করে প্রবাসী স্বামীর হাত ধরে লন্ডনে পাড়ি দিয়েছিলেন। বর্তমানে এই অভিনেত্রী লন্ডনের নাগরিক হিসেবে সেখানেই বাস করছেন। বৈবাহিক জীবনে সোনিয়া তিন সন্তানের জননী।

soniya

সোনিয়ার নিজস্ব ফেসবুক ঘেঁটে দেখা গেছে, তিনি এখন ধর্মকর্মে বেশ মনোযোগী, সবসময় পর্দা করেই চলাফেরা করেন।

সোনিয়ার ঘনিষ্ঠজনদের কাছে খোঁজ নিলে তারা জানান, এখন বাংলাদেশে বসবাস কিংবা এদেশের মিডিয়ায় কাজ করার সোনিয়ার বিন্দুমাত্র আগ্রহ নেই। স্বামী সংসার নিয়ে তিনি ডুবে আছেন লন্ডনেই। কবে দেশে ফিরবেন সোনিয়া সেটাও নিশ্চিত করে বলতে পারেনি সোনিয়ার দূর সম্পর্কের স্বজনরা।

soniya

প্রসঙ্গত, ১৯৯১ সালে ‘মাস্তান রাজা’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে সোনিয়ার চলচ্চিত্র অভিনয় শুরু। এরপর অভিনেতা রাজ্জাকের নির্দেশনায় বাপ্পারাজের বিপরীতে ‘প্রেম শক্তি’ ছবিতে প্রথম নায়িকা চরিত্রে কাজ করেন। ১৯৯২ সালে আফজাল হোসেন ও সাইদুল আনাম টুটুলের বিজ্ঞাপনে তিনি মডেল হয়েছিলেন। সোনিয়া সর্বশেষ অভিনয় করেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শুভ বিবাহ’ ছবিতে। এরপর আর নতুন কোনো ছবিতে তাকে অভিনয় করতে দেখা যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: