সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাই-ভাবিকে সৌদি আরবের এয়ারপোর্টে দিয়ে ঘরে ফেরা হলনা সিলেটের হানিফ ও দুলালের

daily sylhet 0-205 copyপ্রবাস ডেস্ক : সৌদি আরবের আলখারজ মহাসড়কে ফের সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে। বুধবার (২৭ জুলাই) রিয়াদ থেকে ৪০ কিলোমিটার দূরে ‘খাবজা’ নামক স্থানে স্থানীয় সময় সকাল সাড়ে ৫টায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল— মো. হানিফ ও দিল মোহাম্মদ দুলাল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দ্রুত গতিতে গাড়ি চলার কারণে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে উল্টে পড়ে।

নিহত দুজনের বাড়ি সিলেটের জৈন্তাপুর। তারা রিয়াদ থেকে ১০০ কিলোমিটার দূরে আলখারজ শহরে থাকতেন। তাদের পাশের ফ্ল্যাটের অপর এক বাংলাদেশি আব্দুর রাজ্জাক জানান, দিল মোহাম্মদ দুলালের বড় ভাইয়ের পরিবার কিছুদিন আগে সৌদি আরববে আসেন। ভাই ও ভাবি দেশে ফিরে যাচ্ছেন। এয়ারপোর্টে তাদেরকে বিদায় দিয়ে নিহতরা গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন।

গত ১৮ জুলাই মক্কার আরাফাত এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়। আরাফাত ময়দান দেখতে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই ভিজিট ভিসায় কয়েকদিন আগে সৌদি আরবে এসেছিলেন।

নিহতরা হলেন— ঢাকার ধানমণ্ডি এলাকার প্রবাসী দুলালের স্ত্রী হেনা আকতার (৩০) ও ছেলে আরিফ আহমেদ সিফাত (৪) এবং নরসিংদীর পলাশ উপজেলার সোহরাব হোসেনের স্ত্রী রোকেয়া বেগম (৩০)।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: