সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একজন ঘুষখোর ও কৃপণ বাবার গল্প

jabojjibon-bg20160728113814বিনোদন ডেস্ক ::
বাবা (এটিএম শামসুজ্জামান) যে সেক্টরে চাকরি করেন সেখানে দু’হাতে ঘুষ খাওয়ার সুযোগ আছে। তিনি সেই সুযোগের সদ্ব্যবহারও করেন যথারীতি। তবু তিনি অসম্ভব কৃপণ প্রকৃতির। বাবার এমন আচরনে বিরক্ত ছোটনসহ (অাফরান নিশো) পুরো পরিবার।

একজন ঘুষখোর ও কৃপণ বাবাকে নিয়ে নাজেহাল একটি পরিবারের প্রতিচ্ছবি দেখা যাবে ধারাবাহিক নাটক ‘যাবজ্জীবন’-এ। শফিকুর রহমান শান্তনুর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। প্রযোজক জান্নাতুল টুম্পা।

ধারাবাহিকের কাজ শুরু হয়েছে বৃহস্পতিবার (২০ জুলাই) থেকে। রাজধানীর উত্তরার বিভিন্ন শুটিংস্পটে শুটিং হবে টানা। ‘যাবজ্জীবন’ নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান। আরও আছেন চিত্রলেখা গুহ, ফারুক আহমেদ, রোজী সিদ্দিকী, শম্পা রেজা, আফরান নিশো, সানজিদা প্রীতি, ইরফান সাজ্জাদ, নাদিয়া নদী প্রমুখ।

কয়েকমাস পা নিয়ে ভোগান্তির পর সুস্থ হয়েই ‘যাবজ্জীবন’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তার প্রেমিকার চরিত্রে আছে সানজিদা প্রীতি (পিউ)। মায়ের চরিত্রে আছেন চিত্রলেখা গুহ (সালেহা)।

গল্পে আরও দেখা যাবে, ছোটন সদ্য পড়াশুনা শেষ করে বেকার। সে ও তার বন্ধু মিলে ঠিক করে মাছের খামার করবে। এজন্য তারা জায়গা ঠিক করতে গিয়ে এক দালালের (আরফান আহমেদ) খপ্পরে পড়ে সব টাকা হারায়। এভাবেই ঘটতে থাকে বেশ কিছু ঘটনা।

‘যাবজ্জীবন’ নাটকটি প্রসঙ্গে পরিচালক সাজ্জাদ সুমন বলেন, ‘একটি পরিবারের বিভিন্ন চরিত্রের বিচিত্র ঘটনাপ্রবাহে উঠে আসে জীবনের নানা রুপ, আনন্দ বেদনায় তা যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। একটু মায়া, আন্তরিকতা ও ভালোবাসার কাছে অশুভ, পশুত্ব ও নিষ্ঠুরতার পরাজয় ঘটে। হাস্যরস ও উত্তেজনার আবহে মন্দ থেকে ভালোর দিকে দার্শনিক পরিবর্তনই এই নাটকের উপজীব্য।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: