সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে নারী ছিনতাইকারীসহ আটক ৪

timthumb_23631ডেইলি সিলেট ডেস্ক:
সিলেটে এবার ধরা পড়ল নারী ছিনতাইকারী। প্রকাশ্য রাজপথে ছিনতাই করে বেড়ায় নারীরা। রুমি বেগম নামের এক তরুণীকে জনতা ছিনতাইয়ের সময় হাতেনাতে আটক করেছে। উনিশ বছর বয়সী রুমী বেগমও পাল্টা হুমকি দেন- বেরিয়ে এসে ফের ছিনতাই করবো।’ রুমিকে গ্রেপ্তার করা হয় সিলেট নগরীর মদিনা মার্কেট বর্ণমালা স্কুলের সামনে থেকে। সঙ্গে তার আরো দুই সহযোগী। তবে, পালিয়েছে ওই ছিনতাই সিন্ডিকেটের গ্যাং লিডারসহ আরো এক নারী। মধ্য বয়সী ওই নারীর নাম নাজমা বেগম।

এক পুরুষকে সঙ্গে নিয়ে সে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। রাতে ওসমানী মেডিকেলে রিকশা যোগে যাওয়ার পথে হঠাৎ করে একটি সিএনজি অটোরিকশা সিগনাল দিয়ে রিকশা থামিয়ে ছিনতাইকারীরা ইন্টার্নি শিপু বেগমের ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে চিৎকার শুনে আশপাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে। আর ওই সময় ধরা পড়ে রুমি বেগম।

এ সময় স্থানীয় জনতা নাইরপুল এলাকার ভাড়াটিয়া রকিব আহমদ (১৫), বালুচর আল ইসলাহ ৪৩ এর ভাড়াটে ওমর ফারুক (২৪), বালুচর আল ইসলাহ ১৭৮, এর ভাড়াটে গাড়িচালক ইদ্রিস আলী (২২) কেও আটক করে। রুমির বাড়ি সিলেটের বিমানবন্দর এলাকার চিতল গ্রামে। স্বামী জাহিদ আলী বলে পরিচয় দিয়েছে। পরনে ছিল কালো বোরকা। পরে নিয়ে যাওয়া হয় স্থানীয় কাউন্সিলর মখলিছুর রহমানের কার্যালয়ে। রাতে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: