সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে ২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

4545-768x436রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার কাওয়াদীঘি হাওরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এ সময় কারেন্ট জাল দিয়ে মাছ ধরায় দুই জনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত জাল উপজেলা পরিষদ প্রাঙ্গণে পুড়িয়ে ফেলা হয়।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৩টায় এ অভিযান পরিচালনা করা হয়। সূত্র জানায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু চৌধুরী ও মৎস্য কর্মকর্তা ফণি ভূষণ দেব’র নেতৃত্বে কাওয়াদীঘি হাওরের বিভিন্ন বিলে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এ সময় ২ হাজার মিটার অবৈধ কারেন্ট জালসহ ২ জনকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত কারেন্ট জাল ব্যবহারকারী আল-আমিন ও রাহিন মিয়া নামের দুই জেলেকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দকৃত জাল উপজেলা পরিষদ প্রাঙ্গণে নিয়ে গিয়ে পেট্রল ঢেলে পুড়ানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মিন্টু চৌধুরী, কৃষি কর্মকর্তা শেখ আজিজুর রহমান ও মৎস্য কর্মকর্তা ফণি ভূষণ দেব। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু চৌধুরী সত্যতা নিশ্চিত করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: