সর্বশেষ আপডেট : ২ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোস্তাফিজকে বিদায় জানালো সাসেক্স

full_544335471_1469621240নিউজ ডেস্ক: আইপিএল শেষ করে দেশে ফিরে বেশকিছুদিন বিশ্রাম নিয়ে এবং ফিটনেস পরীক্ষায় পাশ করেই ইংল্যান্ডে কাউন্টি খেলতে গিয়েছিলেন বাংলাদেশের বিস্ময় বোলার মোস্তাফিজুর রহমান।

সেখানে প্রথম ম্যাচেই মাত্র ২৩ রানে ৪ উইকেট নিয়ে চলতি কাউন্টিতে আলোড়ন তুলেছিলেন। তার দল সাসেক্সের সকলের কাছে হয়ে উঠেছিলেন প্রিয় খেলোয়াড় হিসেবে।

তবে তৃতীয় ম্যাচের আগে বলে নতুন অ্যাকশন আনতে গিয়ে ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। এরপর সবাই ধারণা করছিলো যে এক বা দুই ম্যাচ বিশ্রাম নিলেই আবার খেলতে পারবেন তিনি।

তবে গতকাল এমআরআই রিপোর্ট বেরোলে তাতে দেখা যায় যে মোস্তাফিজের চোট গুরুতর না হলেও সেরে উঠতে তাকে কিছুদিন বিশ্রাম নিতে হবে। এছাড়া সাসেক্সের হয়ে আর খেলতে পারবেন না মোস্তাফিজ- এমন অাভাস দিয়েছিলাে বিসিবি।

তার ক্লাব সাসেক্স এক প্রকার বিদায় জানিয়েছে তাকে। ক্লাবটির ওয়েবসাইটে ধন্যবাদ জানিয়ে মুস্তাফিজের উজ্বল ভবিষ্যতের জন্য শুভ কামনা করা হয়েছে। বিসিবিও জানিয়েছে, সাসেক্সের হয়ে মোস্তাফিজের আর খেলার সম্ভাবনা নেই বলতে গেলে।

বুধবার নিজেদের ওয়েবসাইটে সাসেক্স জানিয়েছে, ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়্যাল লন্ডস ওয়ানডে কাপের গ্রুপ ম্যাচে খেলার সম্ভাবনা আর নেই মোস্তাফিজের। ২০ বছরের পেসার কাঁধের ইনজুরিতে ভুগছেন। আরেকটি স্ক্যানের পর বোঝা যাবে সাসেক্স নক আউট পর্বে গেলে মোস্তাফিজ খেলতে পারবেন কি না। ২ আগস্ট শেষ হচ্ছে গ্রুপ পর্ব। নক আউট পর্বে সাসেক্সের যাওয়ার সম্ভাবনা প্রায় শূন্যের কোটায়।

সাসেক্সের কোচ মার্ক ডেভিস ও অধিনায়ক লুক রাইটের পক্ষ থেকে মোস্তাফিজকে ধন্যবাদ জানানো হয়েছে। ভবিষ্যতে আবার তাকে হোভে পাওয়ার আশা প্রকাশ করেছে ক্লাবটি। তার দ্রুত আরোগ্য ও উজ্বল ভবিষ্যৎ কামনা করেছে ক্লাবটি।

গত বুধবার সাসেক্সে যোগ দেন মোস্তাফিজ। পরের দুই দিনে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। প্রথম ম্যাচে ৪ উইকেট নিয়ে দলকে জিতিয়ে ম্যাচের সেরা হন। কিন্তু এরপর অনুশীলনে বাঁ কাঁধে ব্যথা অনুভব করেন ফিজ।

প্রথম স্ক্যানে কাঁধের অস্থিসন্ধিতে সমস্যা পাওয়া গেছে। আরেকটি স্ক্যানের পর বোঝা যাবে অস্ত্রোপচার করাতে হয় কি না। অস্ত্রোপচার করাতে হলে ইংল্যান্ডেই করাতে চায় বিসিবি। আর তেমনটা হলে অন্তত ৬ মাসের জন্য মাঠের বাইরে ছিটকে পড়বেন ফিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: