সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্লাড ক্যান্সারে আক্রান্ত কুলাউড়ার অন্তকে বাঁচাতে সাহায্যের আবেদন

d0f65e72-a448-497e-80ac-1074c2755d3bকুলাউড়া অফিস: কুলাউড়া উপজেলার চুনঘর গ্রামের মৃত স্বপন ধরের ৯ বছরের পুত্র ও চুনঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র অন্ত ধর ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। পরিবারের পক্ষে দীর্ঘ দিন থেকে তার চিকিৎসার ব্যায়ভার বহন করে এখন নি:স্ব হয়ে পড়েছে।

পরিবারের সদস্যদের চোখের সামনেই চিকিৎসার অর্থাভাবে দিন দিন সে মৃত্যুর মুখে এগিয়ে যাচ্ছে। নিরুপায় পরিবারের সদস্যরা অন্তকে বাচাতে সমাজের বিত্তবানদের সাহায্যের আবেদন করেছেন। সমাজের বিত্তবানদের সহযোগীতায় ক্যান্সার আক্রান্ত অন্ত ধর হয়তো বেচে যেতে পারে। অন্ত ধরের মা সুমি রাণী ধর জানান, তার স্বামী স্বপন ধর গৃহ শিক্ষকতার কাজ করে সংসারের খরছ জোগাতেন।

এ অবস্থায় চার মাস পুর্বে ডায়বেটিস রোগে আক্রান্ত হয়ে একমাত্র পুত্র সন্তানকে রেখে অকালেই তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর পরিবারের উপার্জনকারী আর কেহ না থাকায় ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত ছেলে অন্তকে নিয়ে তার চিকিৎসার ব্যায়ভার বহন করার মতো ক্ষমতা তিনি হারিয়ে ফেলেছেন। তার স্বামীর মৃত্যুর পর তিনি বাড়ীতে সেলাই কাজ করে যা উপার্জন করেন তা দিয়ে সংসারের খরছ জোগাতে শেষ হয়ে যায়। তার উপর ছেলের চিকিৎসার টাকা জোগাড় করতে গিয়ে তিনি নি:স্ব হয়ে পড়েছেন। তিনি তার একমাত্র ছেলের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে আর্শীবাদ, দোয়া ও সাহায্য প্রার্থনা করছেন। সাহায্য পাঠানোর ঠিকানা-সুমি ধর, হিসাব নং ০২০০০০৮৭৮০৮১৫, অগ্রনী ব্যাংক লি:, কুলাউড়া শাখা, মৌলভীবাজার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: