সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তাজ মঞ্জিলে আগেও অভিযান চালায় পুলিশ : প্রতিবেশী

photo-1469622274নিউজ ডেস্ক: রাজধানীর কল্যাণপুরে ‘জঙ্গি আস্তানা’ থাকা ভবনটি পুলিশের হেফাজতে রয়েছে। বাসিন্দারা বাড়ি ছেড়ে অন্য জায়গায় চলে গেছে।

‘তাজ মঞ্জিল’ নামের ভবনটির পশ্চিম পাশে নিজ বাড়িতে থাকেন শামীম আল হাসান। তিনি থাকেন চতুর্থ তলায়। তাঁর বারান্দা থেকে খুব সহজেই দেখা যেত ‘জাহাজ বিল্ডিং’ নামে পরিচিত ভবনের পাঁচ তলার বারান্দা। তিনি জানালেন, এর আগেও কয়েকবার ওই ভবনে পুলিশ অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার করে।

শামীম বলেন, ‘এর আগে পুলিশ আসত, তল্লাশি করত। আপনারা যেটা বলছেন মাদকদ্রব্য পেত। মানে বিভিন্ন অকারেন্স এখানে হইত এ রকম আমরা বুঝতে পারতাম।’ পুলিশের অভিযান কতবার হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি তো কয়েকবার দেখেছি। দুই-তিন বার তো আমার চোখে পড়েছিল।’

আরেক প্রতিবেশী আঞ্জুমান জানালেন, দু-একজনকে দেখেছিলেন তিনি, যাদের চলাফেরা ছিল সন্দেহজনক। তিনি বলেন, ‘একজন-দুজনকে দেখেছিলাম ঈদের দু-তিন দিন পর। বাইরে বেশিক্ষণ দাঁড়িয়ে থাকত না তারা। একটু খেয়াল করার জন্য, একদৃষ্টে কোনোদিকে খেয়াল করছে, কোনো দিকে তাকিয়ে দেখছে, এদিক-ওদিক দেখছে, এ ধরনের আরকি।’

গতকাল মঙ্গলবার ভোরে কল্যাণপুরের ওই ভবনে যৌথ বাহিনীর অভিযানে নয়জন জঙ্গি নিহত হয়। আহত এক জঙ্গিকে আটকের কথা জানায় পুলিশ।

আজ নিহতদের ময়নাতদন্তের পর এক অনুষ্ঠান শেষে ডিএমপি কমিশনার জানিয়েছেন, নিহত নয়জনের পরিচয় শতভাগ নিশ্চিত হওয়ার পরই জানানো হবে। তিনি বলেন, অনেক দিন ধরেই এই গ্রুপটি জঙ্গি তৎপরতা চালিয়ে আসছিল।

এদিকে, গ্রেপ্তার তাজ মঞ্জিলের মালিক মমতাজ পারভিনকে দুইদিনের রিমান্ডে নেওয়া হয়েছে।-এনটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: