সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাগদত্তার হাতে মরতে বসেছিল লোহান

lohan-egor_20329_1469601419-550x310নিউজ ডেস্ক: আমেরিকান অভিনেত্রী লিন্ডসে লোহানকে (৩০) শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেছিল তার ধনকুবের রুশ বাগদত্তা। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর ২৩ বছর বয়সী বাগদত্তা ইগোর তারাবাসোভ এ হত্যাচেষ্টা করেন বলে অভিযোগ করেছেন লোহান।
গত শনিবার তাদের লন্ডনের বাসভবনে এ ঘটনা ঘটে। তাদের এ ঘটনার একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি ধারণ করেন তাদের একজন প্রতিবেশী।
ব্রিটিশ মিডিয়া দ্যা সান জানায়, এক প্রতিবেশী তার চিৎকারের শব্দ শুনতে পায়। লোহান চিৎকার করে বলছিল- ‘সবাই শোন, আমার গলা চেপে ধরা হয়েছিল। আমাকে প্রায় মেরেই ফেলা হয়েছিল। আমাকে সাহায্য কর।’
‘ইগোর তুমি অসুস্থ, তোমার ডাক্তার দেখানো দরকার। তোমার সঙ্গে আমার আর কোনো সম্পর্ক নেই। তোমাকে আমি আর ভালোবাসি না’ এ বলে চিৎকার করছিল লোহান।
আমেরিকান এ অভিনেত্রীর এমন চিৎকার শুনে এক প্রতিবেশী পুলিশে খবর দেয়।
ওই প্রতিবেশী আরও জানান, লোহান বারবার বলছিল- ‘ইগোর তুমি বার বার আমার গলা চেপে ধরতে পারো না। তুমি একজন নারীকে বার বার গলা চেপে ধরা সঠিক মনে করতে পারো না। সবাই দেখছে তুমি আমার সঙ্গে কি করছ। এটা আমার বাড়ি। তুমি চলে যাও, চলে যাও।’
ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি। তাই কাউকে আটকও করতে পারেনি। জানা গেছে, লিন্ডসে লোহান একা থাকার জন্য ওই বাড়িতে ছিলে। সে বাগদত্তা ইগোরকে বলেছিল- তাদের সম্পর্ক শেষ।
এর আগে তারা সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময়ে অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশ করে। সাত মাস প্রেম করার পর গত এপ্রিলে তারা বাগদান সম্পন্ন করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: