সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় একরাতে চার দোকানে চুরি, মানিব্যাগ নিয়ে তোলপাড়!

churi-news-daily-sylhetবড়লেখা প্রতিনিধি:
মৌলভীবাজারের বড়লেখায় পৌর শহরে একরাতে চারটি দোকানে চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) ভোররাতে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ ও পৌরসভার কাউন্সিলর রেজাউল করিম রেজার দোকানসহ চার দোকানে এ চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে মঙ্গলবার সকালে থানার ওসি চুরি হওয়া দোকানগুলো পরিদর্শন করেন।

সূত্র জানায়, মঙ্গলবার ভোররাতে পৌর শহরের দক্ষিণ বাজারস্থ শাহিনা ভেরাইটিজ স্টোরের পিছনের দরজা ভেঙে সংঘবদ্ধ চোরচক্র দোকানের ভেতরে ঢুকে। এরপর নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ও ২০ হাজার টাকার রিচার্জ কার্ডসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। দোকান মালিক জুনেদ আহমদ জানান, সকালে দোকান খোলার পর তিনি চুরির বিষয়টি নিশ্চিত হন। এ সময় দোকানের ভেতরে চুরের ফেলে যাওয়া একটি মানিব্যাগ দেখতে পান। পরে সেটি পুলিশের হাতে তুলে দেন। এদিকে একই রাতে পৌর শহরের পাখিয়ালা এলাকায় কাউন্সিলর রেজাউল করিম রেজার সিরাজ এণ্ড সন্স, আসাদ আহমদের মোবাইল সপ ও অন্তরা ভেরাইটিজ স্টোর নামক দোকানে চুরির ঘটনা ঘটে। কাউন্সিলর রেজা জানান, তার নিজের দোকান ও পাশের আরও ২টি দোকানের মালামালসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরচক্র।

এদিকে ছাত্রলীগ নেতা জুনেদ আহমদ ও কাউন্সিলর রেজাউল করিম রেজার দোকানসহ অন্য চুরি হওয়া দোকান দেখতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। তবে চুরির সাথে জড়িতদের দ্রুত সনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে প্রশাসনের প্রতি তাদের বিশ্বাস রয়েছে।
অপরদিকে চুরির ঘটনায় দোকানের ভেতর পাওয়া ছবিসহ একটি মানিব্যাগের বিষয়টি উল্লেখপূর্বক অজ্ঞাতমাদের আসামী করে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছেন ছাত্রলীগ নেতা জুনেদ। এছাড়া বুধবার (২৭ জুলাই) সকালে অভিনব প্রতিবাদ হিসেবে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ দোকানে তালা মেরে চাবি হস্তান্তর করেছেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলামসহ অন্যান্যরা চাবিটি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিনের কাছে হস্তান্তর করেন। ছাত্রলীগ নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে জানান, চুরির ঘটনায় জড়িত সন্দেহে একজনকে পুলিশ আটক করলেও জনৈক নেতার চাপে তাকে ছেড়ে দেয়ায় চোরচক্রকে প্রশ্রয় দেয়া হয়েছে।

এ বিষয়ে বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। চোরচক্রকে ধরতে অভিযান অব্যাহত আছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: