সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কল্যাণপুরে নিহত ৩ জঙ্গির পরিচয় নিশ্চিত করেছে পরিবার

1469609558নিউজ ডেস্ক:
রাজধানীর কল্যাণপুরে পুলিশের অভিযানে নিহত ৯ জঙ্গির মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। মরদেহ নিতে তাদের পরিবার পুলিশের সঙ্গে যোগাযোগ করায় তাদের পরিচয় মিলেছে।

বুধবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান।

তিনি বলেন, নিহতদের পরিচয় জানতে ডিএমপির ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং ডিএমপি নিউজে ছবি দেয়া হয়েছিল। এ পর্যন্ত চট্টগ্রাম, নোয়াখালী এবং ঢাকা থেকে তিনজনের পরিবার পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে। তাদের পরিবার দাবি করেছে, তাদের কারো সঙ্গে ছয় মাস, কারো সঙ্গে চার মাস ধরে পরিবারের কোনো যোগাযোগ ছিল না।

মরদেহ হস্তান্তরের বিষয়ে মাসুদুর রহমান বলেন, আমরা তাদের পরিবারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মরদেহ দেখাবো। তারা শনাক্ত করলে আদালতের কাছে ডিএনএ টেস্টের আবেদন করা হবে। অনুমতি মিললে নিহত এবং তাদের পরিবার, আত্মীয়স্বজনের ডিএনএ টেস্ট করে পরিচয় নিশ্চিত করা হবে।

নিহত তিনজনের সম্ভাব্য নাম-পরিচয়:

১। হাসান জোবায়ের। পিতার নাম- আব্দুল কাইয়ুম। ঠিকানা- নোয়াখালী সদরের পশ্চিম মাইজদী এলাকা।

২। সাব্বিরুল হক। পিতা- আজিজুল হক। ঠিকানা- চট্টগ্রামের আনোয়ারা থানা, বুরুংছড়া গ্রামের ফুলগাজী পাড়া। পরিচয়- চট্টগ্রাম ইসলামিক বিশ্ববিদ্যালয়ের ৬ (ষষ্ঠ) সেমিস্টারের ছাত্র।

৩। মো. সাজ্জাদ রউফ ওরফে সেজাদ রউফ ওরফে অর্ক ওরফে মরক্কো। পিতা- তৌহিদ রউফ। বর্তমান ঠিকানা- ব্লক-সি, রোড-১০, বাড়ি-৩০৪, বসুন্ধরা আবাসিক এলাকা। স্থায়ী ঠিকানা- মানিকগঞ্জ সদরের পশ্চিম সেউতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: