সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরিফ ও গৌছকে মামলায় জড়ানোর প্রতিবাদে বিএনপির সভা কাল

01. daily sylhet BNP sylhetমিথ্যা মামলায় কারান্তরীণ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র জিকে গৌছকে একের পর এক মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ। অবিলম্বে ‘মিথ্যা’ মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে প্রতিবাদ সভার ডাক দেয়া হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। সভা সফল করার জন্য সিলেট মহানগর, প্রত্যেকটি ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি তারা আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার এক বিবৃতিতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দীকি বলেন- অবৈধ সরকার জনগনের ভোটে নির্বাচিত দুই জনপ্রতিনিধির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দীর্ঘদিন থেকে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। আবারো নতুন আরো একটি মিথ্যা মামলায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌর মেয়র জিকে গৌছকে জড়ানোর নিন্দা জানানোর ভাষা আমরা হারিয়ে ফেলেছি। আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে দুই জনপ্রতিনিধিকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানো বাকশালী সরকারের বিরোধী দল দমনের ধারাবহিক ষড়যন্ত্রেরই বহিঃপ্রকাশ। অবিলম্বে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে মেয়র আরিফুল হক চৌধুরী ও জিকে গৌছ সহ সকল বিরোধী নেতাকর্মীকে মুক্তি দিতে হবে।

জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরী ও জিকে গৌছ কে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে আগামী বৃহস্পতিবার বিকেল ৪টায় নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে অনুষ্ঠেয় সিলেট মহানগর বিএনপির প্রতিবাদ সভা সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি তারা আহ্বান জানিয়েছেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: