সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আফ্রিকান জানোয়ারদের গ্রুপ সেক্সের বলি বাংলাদেশের মা-বোনেরা! (ভিডিও)

uemuemপ্রবাস ডেস্ক:
এ রকম শিরোনামে লিখতে হবে ভাবতে পারিনি। বিবেকের দায়বদ্ধতা বলে কথা। তালপট্টি গেলো মহাসমুদ্র জয় হলো, আলোচনা সমালোচনায় আজ যারা মশগুল তাদের কাছেই কমন প্রশ্নটি রাখতে চাই, আপনাদের কী মা-বোন নেই ? যদি থাকে তবে কেন কোন কথা বলছেন না আরব সাগর তীরে বাংলাদেশের নির্যাতিতা নারীদের কান্না থামাতে ?

অপ্রাসঙ্গিক ইতিহাস বয়ান করে জাতীয় সংসদে ঘন্টার পর ঘন্টা সময় নর্দমায় বিসর্জন দিতে কুন্ঠিত না হলেও কৈ মধ্যপ্রাচ্যে চোখের জলে ভাসা আমাদের মা-বোনদের নিয়ে কয়টি বিল উত্থাপনের হিম্মত হয়েছে আপনাদের ? চোখ বন্ধ করে একটু কল্পনা করুন, আপনার স্ত্রী বা বোনকে ৪৫ হাজার টাকা বেতনের ভালো চাকরি দেবার প্রলোভনে আই-ওয়াশ ট্রেনিং দিয়ে তুলে দেওয়া হলো ঢাকা-দুবাই ফ্লাইটে।

দুবাই ইন করার পরপরই দালাল টু দালাল মাফিয়া নেটওয়ার্কে হাতবদল হয়ে গেলেন আপনার সেই প্রিয়জন। এরপর ? সাহস আছে কি শোনার ? আপনাদের বিবেকের কুলখানি-চল্লিশা হয়ে গেছে অনেক আগেই, তারপরও শুনুন। জোরপূর্বক শোনাচ্ছি, ঠিক যেভাবে জোরপূর্বক আপনার আমার মা-বোনকে ট্যাবলেট গিলিয়ে ঠেলে দেয়া হয়েছে বিশাল রুমের ভেতর, যেখানে সোফায় সারিবদ্ধভাবে উলঙ্গ হয়ে বসে আছে আফ্রিকান জানোয়ারগুলো।

একজন-দুজন নয়, আমাদের অনেকগুলো মা-বোনকে একসাথে বাধ্য করা হলো হিংস্র পশুদের যৌন ক্ষুধা মেটাতে। ফিল্মি স্টাইলে দিন-রাত রীতিমতো গ্রুপ সেক্স! বুরুজ টাওয়ারের নগরী দুবাইয়ে প্রতিনিয়ত এভাবেই দিনাতিপাত করছে আজ এমন এক দেশের নিরীহ নারীরা, যে দেশের প্রধানমন্ত্রী, বিরোধী নেত্রী, স্পিকার, সাবেক প্রধানমন্ত্রী সবাই নারী। কোনভাবেই হিসেব যে মিলছে না আমার। আপনারা দেশ চালাচ্ছেন কিন্তু কেন জেগে ঘুমোচ্ছেন?

১ টি তালপট্টি আমরা হারিয়েছি, ১০০ টি তালপট্টির চাইতেও কি মহামূল্যবান নয় আপনার আমার মা-বোনদের ইজ্জত ? শুধু বঙ্গোপসাগর কেন, গোটা ভারত মহাসাগরের মালিকানাও যদি আন্তর্জাতিক আদালত আমাদের দিয়ে দেয়, তবে সেই মহাসাগর ভর্তি জলের ওজনের চাইতেও বেশি ভারী আজ নির্যাতিতা মা-বোনদের ১ ফোটা চোখের জল। তাই নয় কি ?

তিলোত্তমা ঢাকার অভিজাত হোটেলে রাজনীতিবিদদের ইফতার উৎসব থেমে নেই। নির্যাতিতা মা-বোনদের চোখের জল না মুছে কেন দিনভর উপবাস করছেন আপনারা ? কিসের সংযম, কিসের ঈদ আপনাদের ? স্মরণকালের ভয়াবহ ভিডিও ক্লিপটি চোখ বন্ধ করে অনুভব করুন, মহাপরাক্রমশালী আপনাদের সব কিছুর খবর রাখেন এবং নেবেন, এই উপলব্ধি থেকে হলেও জেগে উঠুন এবার ঘুম থেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: