সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিযানের আগে স্লোগানে কেঁপে ওঠে পুরো এলাকা

full_784837031_1469562059নিউজ ডেস্ক: রাজধানীর কল্যাণপুরে জাহাজ বিল্ডিংয়ে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযান শুরু হওয়ার আগে বাড়িটি পুলিশ ঘিরে ফেললে স্লোগানে স্লোগানে ভরে ওঠে এলাকা। ‘নারায়ে তাকবির, আল্লাহু আকবার’ ছাড়াও জঙ্গিরা ‘ আমরা শহীদ হবো,’ ‘ মৃত্যুকে ভয় করি না’ জাতীয় শ্লোগান দেয়। জঙ্গি আস্তানার আশেপাশের বাড়ির সদস্যদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে জাহাজ বিল্ডিংয়ে অভিযান চালানোর আগে পুলিশ আশেপাশের বেশ কয়েকটি মেসে তল্লাশি অভিযান চালায়। ৫ নম্বর সড়কের তাজ বিল্ডিংটির সামনে পুলিশ গেলে সেখানে দুজন ছেলেকে দেখা যায়। তাদের কাঁধে ব্যাগ ছিল। পুলিশ দেখে তারা দৌড় দিলে পুলিশ ফাঁকা গুলি করে। গুলির আওয়াজ শুরু হলে ভবনটির ৫তলা থেকে ছেলেরা স্লোগান দিতে শুরু করে। স্থানীয়রা জানান, ওদের স্লোগান শুনে মনে হচ্ছিল তারা ভাষণ দিচ্ছে।

এলাকাবাসী জানান, ওরা (জঙ্গিরা) বাসার ভেতর ও বারান্দা থেকে বেশকিছু সময় স্লোগান দিতে থাকে। এর পরপরই পুলিশ ফাঁকা গুলি শুরু করে ও অবস্থান নেয় বলে জানান এক প্রত্যক্ষদর্শী। আর সারা রাতই থেমে থেমে গোলাগুলির শব্দ শোনা যায়।

স্থানীয়রা আরও জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে ব্যাপক গোলাগুলির আওয়াজ শোনা যায়। পাশের বিল্ডিংয়েও অবস্থান নিয়ে গুলি করে তারা।

জঙ্গি আস্তানার সামনের বিল্ডিং এর বাড়িওয়ালা নাম প্রকাশ না করার শর্তে বলেন, এ বাড়ির মালিক এখানে থাকেন না। ছেলে আইনজীবী, বিদেশে থাকে। বরাবরই বাড়িটি মেসবাড়ি হিসেবে ব্যবহার করা হতো। সম্প্রতি কিছু ব্যাচেলরকে বের করে দেওয়া হয়েছে। কেবল একটি ফ্লোরেই ব্যাচেলররা থাকতো। তবে কতজন থাকতো কেউই সঠিক বলতে পারেননি।

উল্লেখ্য, রাজধানীর কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫ তলা ভবনে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়েছে। অপারেশন স্টর্ম-২৬ নামে চালানো এক ঘণ্টাব্যাপী অভিযানে ভবনে থাকা ৯ জঙ্গি মারা যায় পুলিশের গুলিতে। জঙ্গিরা নিহত হবার পর পুলিশ অভিযান সমাপ্ত ঘোষণা করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: