সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি হাসানের মাকে জিজ্ঞাসাবাদ

index-24নিউজ ডেস্ক : রাজধানী ঢাকার কল্যানপুরের জাহাজ বিল্ডিং এর জঙ্গি আস্তানায় গুলিবিদ্ধ হয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হাসান ওরফে রাকিবুল হাসান রিগেনের মা রোকেয়া আক্তারকে পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিয়েছে।
রিগানের বাবা মৃত রেজাউল হক মারা যাওয়ার পর বগুড়া শহরের জামিলনগরস্থ বাড়িতে থেকেই পড়াশোনা করতো রিগেন । মা রোকেয়া বেগম নন্দিগ্রাম উপজেলার বিজরুল ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে স্টাফ নার্স হিসেবে কর্মরত ।
মঙ্গলবার বগুড়া সদর থানার এসআই জুলহাজ রোকেয়া বেগমকে তার জামিল নগরের বাসা থেকে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে থানায় নিয়ে যান । পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
জিজ্ঞাসাবাদে রোকেয়া বেগম জানিয়েছেন , রিগেন গত বছরের ২৬ অক্টোবর কোচিং সেন্টারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায় । বাসায় না ফিরলে পরদিন ২৭ অক্টোবর বগুড়া সদর থানায় একটি জিডি করেন। রিগানের মা রোকেয়া বেগম জানান গত একবছর তিনি বহুভাবে তিনি তার ছেলের সন্ধানে পুলিশের কাছে বারংবার ধরনা দিয়েছেন ।
তিনি আরও জানান তিনি স্টাফ নার্স হিসেবে নন্দিগ্রামে চাকুরি করেন । তার ছেলে ,হাসান ওরফে রাকিবুল হাসান রিগেন বগুড়া শহরের করতোয়া মাল্টিমিডিয়া স্কুল থেকে ২০১৩ সালে এস এস সি পাস করে। এরপর বগুড়া সরকারি শাহ্ সুলতান কলেজ থেকে ২০১৫ সালে এইচ এস সি পাস করে মেডিকেলে ভর্তির প্রস্তুতির জন্য শহরের জলেশ্বরী তলা এলাকায় রেটিনা কোচিং সেন্টারে ভর্তি হয়। তার বাবা রেজাউল করিম এক বছর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়।-আমাদের সময় অনলাইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: