সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের জন্য দুঃসংবাদ

full_568686430_1469544981খেলাধুলা ডেস্ক:
বিসিবির ফিজিও-ডাক্তারদের শঙ্কা সত্যি প্রমাণিত হওয়ায় এমআরআই রিপোর্টে দুঃসংবাদই পেলেন মুস্তাফিজুর রহমান। তার বাম কাঁধের স্ল্যাপেই (সুপিরিয়র ল্যাব্রাম অ্যান্টেরিয়র অ্যান্ড পোস্টেরিয়র) সমস্যা ধরা পড়েছে।

এ ব্যাপারে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানিয়েছেন, এ ধরনের চোটের চূড়ান্ত সমাধান দুই ভাবে হতে পারে। একটা হলো ইনজেকশনের মাধ্যমে ওষুধ দিয়ে, অন্যটি অস্ত্রোপচার। কোচার হয়তো এর যেকোনো একটিই বেছে নেবেন। এ ছাড়া পুনর্বাসন এবং ব্যথানাশক ইনজেকশনের মাধ্যমে সাময়িক উপশম সম্ভব।

বাংলাদেশ সময় আজ সন্ধ্যা ৭টায় রিপোর্ট নিয়ে ইউনিভার্সিটি অব গ্রিনউইচের অর্থোপেডিক সার্জন টনি কোচারের সঙ্গে দেখা করার কথা ছিল মুস্তাফিজের।

তবে ব্যথানাশক ইনজেকশন বা ওষুধ দিয়ে মুস্তাফিজকে না খেলানোর নির্দেশনা বিসিবি থেকে কঠোরভাবেই দেওয়া আছে সাসেক্সকে। সে ক্ষেত্রে হোভে কাল র‍য়্যাল লন্ডন ওয়ানডে কাপে হ্যাম্পশায়ারের বিপক্ষে ম্যাচে মুস্তাফিজের খেলা না খেলা নির্ভর করছে স্বাভাবিকভাবে ব্যথা কতটা কমে আসে তার ওপর।

গত ২২ জুলাই ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সারের বিপক্ষে ম্যাচে প্রথম বা কাঁধে ব্যথা অনুভব করেন মুস্তাফিজ। ব্যথার কারণে লন্ডন ওয়ানডে কাপে নিজের দ্বিতীয় ম্যাচে খেলতে পারেন নি মুস্তাফিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: