সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ইভটিজিং প্রতিরোধে র‍্যালি ও পথসভা

a1cb8e06-794a-4a50-97ee-fd31d96ec27cগোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জে আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন গোলাপগঞ্জ ডেভলাপ সোসাইটির উদ্যোগে ইভটিজিং প্রতিরোধে র‍্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪ টায় গোলাপগঞ্জ পৌর সদরে র‍্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়।

র‍্যালিটি সদরের গুরুত্বপূর্ণ রাস্তা পদক্ষিণ শেষে পথসভায় মিলিত হয়।সংগঠনের সভাপতি জাহিদ হাসান রাতুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের উপস্থাপনায় পথসভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ রিপোর্টাস ইউনিটি’র প্রচার সম্পাদক খালেদ হোসেন, স্বেচ্ছাসেবক পাঠশালার সভাপতি মো: রুবেল আহমদ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কার্যনির্বাহী সদস্য জাকারিয়া মোহাম্মদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম রফি, সাংগঠনিক সম্পাদক ছয়ফুল আলম,অর্থ সম্পাদক অলিউর রহমান, প্রচার সম্পাদক শেখ রিমন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক এনামুল হক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রুকন আহমদ, সদস্য বাবলা আহমদ, শিমুল আহমদ, রিমুল আহমদ , সামাদ আহমদ, মিছবাহ আহমদ, রুকন আহমদ,
সুজন আহমদ, রুমন আহমদ, পাবেল আহমদ, ছাইফুল আহমদ , সাকিব, ছাদি আহমদ, পারভেজ, ছানিয়াত, রুমেল, খালেদ, মাছুম, লিটন প্রমুখ।

পথসভায় বক্তারা বলেন, ইভটিজিং একটি সামাজিক ব্যাধি।ইভটিজিং -এর মতো ব্যাধি থেকে যুব সমাজকে রক্ষায় ছাত্র ও যুব সমাজকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। যুব সমাজকেই ইভটিজিংয়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। কারণ এদেশের যুব সমাজের গৌরবময় মুক্তিযুদ্ধ আর গণতান্ত্রিক সমাজের ঐতিহ্য রয়েছে। হাতে গোনা কিছু বখাটের জন্য সমগ্র যুব সমাজকে যেন দুর্নামের গ্লানি বইতে না হয়। সে জন্য প্রতিটি পরিবারেরও ভূমিকা রয়েছে তার সন্তানের মধ্যে ইতিবাচক মূল্যবোধ সৃষ্টিতে।

বক্তারা আরো বলেন, সবাইকে ইভটিজিং প্রতরোধে একসঙ্গে কাজ করতে হবে এবং পাশ্চাত্য সংস্কৃতি পরিহার করে দেশীয় সংস্কৃতির চর্চা করতে হবে। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ইভ টিজারদের ঘৃণা করার এবং ইভটিজিং প্রতিরোধে অভিভাবকদের সচেতন হওয়ারও আহ্বান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: