সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাড়াটিয়াদের তথ্য না নেয়ায় জাহাজ বাড়ির মালিকের স্ত্রী-ছেলে গ্রেপ্তার

cab19b4693d8fa9e5a8de5517d18a943-5796dbfaa9db2-1-550x309নিউজ ডেস্ক : রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের ‘জাহাজ বিল্ডিং’-এর মালিকের স্ত্রী মমতাজ পারভীন ও তাঁর ছেলে মাজহারুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহমদ বলেন, ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য না নেওয়া ও পুলিশের কাছে তথ্য গোপন রাখার কারণে ৫৪ ধারায় এই দুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
মঙ্গলবার ভোর রাতে পুলিশ ওই বাড়ির পঞ্চম তলায় অভিযান চালায়। অভিযানে ৯ সন্দেহভাজন জঙ্গি মারা যায়। অভিযানের সময় হাসান নামে একজনকে আটক করে পুলিশ।
পুলিশ জানিয়েছে, বাড়ির মালিক আতাহার উদ্দিন আহমেদ প্রবাসী। তাঁর স্ত্রী ও সন্তান বাড়ির দোতলায় বসবাস করেন। গ্রেপ্তার দুজনকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) সকালে ঘটনাস্থল পরিদর্শক করে সাংবাদিকদের বলেন, নিহতরা গুলশান-শোলাকিয়ায় হামলাকারী গ্রুপের সদস্য। এরা জঙ্গি সংগঠন জেএমবির সদস্য।
এদিকে এ ঘটনায় তাজ মঞ্জিল নামের ভবনটিতে মঙ্গলবার ভোরে অভিযান চালানোর পর দুপুরে ভবনটি থেকে ৩ নারী ও দুটি শিশুসহ ৪২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় নিয়ে যায় আইন-শৃঙ্খলা বাহিনী।
জিজ্ঞাসাবাদের জন্য ছিলেন, বাড়ির বর্তমান মালিক যুক্তরাষ্ট্র প্রবাসী অ্যাডভোকেট জুয়েল, তার মা মমতাজ বেগম এবং কেয়ারটেকার। এছাড়াও ভবনটির বিভিন্ন তলা থেকে যাদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় তারা হলেন, আল্লামা ইকবাল অনিক, আশিক, শাহাবুল ও কামরুল।
জানা গেছে, বাড়ির মালিক অ্যাডভোকেট জুয়েল ঈদের আগে দেশে ফিরে আসেন। তিনি আমেরিকান-বাংলাদেশি। এছাড়াও আল্লামা ইকবাল অনিকের বাড়ি কুড়িগ্রামে; আশিক শ্যামলী পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ২য় বর্ষের ছাত্র; শাহাবুলের বাড়ি দিনাজপুর-তিনি সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন; কামরুল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, তিনি মিরপুরের একটা বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: